চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮

চট্টগ্রামে বাসায় আটকে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণ, আটক ২

প্রকাশ: ২০১৮-১০-১৪ ২০:২০:০৩ || আপডেট: ২০১৮-১০-১৫ ১৬:১৪:১১

চট্টগ্রামের নগরীর পাহাড়তলী থানার ফইল্ল্যাতলী ও খুলশী থানার ঝাউতলা এলাকায় নবম শ্রেণির ছাত্রীকে বাসায় আটকে রেখে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।গ্রেপ্তার দুজন হলেন- ঝাউতলার মো. শামীম (২৯) এবং ফইল্ল্যাতলীর সানজিদা চৌধুরী।

রোববার তাদের গ্রেপ্তার করা হয় জানিয়ে পাহাড়তলী থানার ওসি সদীপ কুমার দাশ বলেন, স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির এক ছাত্রী শনিবার ধর্ষণের অভিযোগে মামলা করার পর পুলিশ সানজিদা ও শামীমকে গ্রেপ্তার করে।

সানজিদা এবং ধর্ষিতা শিক্ষার্থীর পরিবার আগে একই জায়গায় থাকার সুবাদে পরিচয়। বৃহস্পতিবার সানজিদা বিয়ের দাওয়াতে যাবার কথা বলে ওই ছাত্রীর মাকে রাজি করিয়ে তাকে সঙ্গে নেয়। যাবার সময় পথে হঠাৎ অসুস্থবোধ করার কথা বলে মেয়েটিকে নিয়ে আবার বাসায় ফিরে আসে সানজিদা। এসময় শামীমকে ফোন করে বিরিয়ানি নিয়ে বাসায় আসার কথা বলে। শামীম রাতে বিরিয়ানি নিয়ে বাসায় আসে। তিনজন মিলে খাওয়া-দাওয়া করে। মেয়েটি যখন তার বাসায় ফিরে যাবার প্রস্তুতি নিচ্ছিল, তখন শামীম তাকে জোরপূর্বক একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে।

এজাহারে বলা হয়েছে, সারা রাত মেয়েটিকে ওই বাসায় আটকে রাখেন সানজিদা। শামীমকে তিনি বাধাও দেননি। পরদিন সকালে তাকে ওই বাসা থেকে বের করে দেওয়া হয়। শামীম ও সানজিদা হুমকি দেন, যাতে মেয়েটি কোনো কথা প্রকাশ না করে।

পরে মেয়েটি বাসায় গিয়ে তার মাকে ঘটনা জানালে শনিবার পাহাড়তলী থানায় এসে তারা মামলা করেন বলে জানান ওসি সদীপ।