চট্টগ্রাম, , শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮

মিরসরাই উপজেলা বিএনপির সদস্য সচিব সহ ৩জনকে কারাগারে প্রেরণ

প্রকাশ: ২০১৮-১০-১৪ ১৭:৫৫:৪৭ || আপডেট: ২০১৮-১০-১৪ ২০:১৯:৫৪

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

মিরসরাই উপজেলা বিএনপির সদস্য সচিব সালাহ উদ্দিন সেলিম ও বিএনপি নেতা জহির উদ্দিন মোঃ হুমায়ুনকে কারাগারে প্রেরনের নির্দেশ দিয়েছে আদালত। রবিবার ( ১৪ অক্টোবর) ছাত্র আন্দোলনের সময় দায়েরকৃত একটি মামলায় চট্টগ্রাম জেলা দায়রা জজ আদালতে জামিন চেয়ে আত্মসমর্পণ করলে বিচারক জামিন নামঞ্জর করে তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন। হাইকোর্ট থেকে জামিন নেয়ার পর গত ২০ সেপ্টেম্বর নিন্ম আদালত থেকে জামিন নিয়েছিলেন তারা। রবিবার ওই মামলার জামিনের শেষ দিন ছিলো। এছাড়া বারইয়ারহাট পৌরসভা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক শরীফুল ইসলাম বাদশাকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। তার বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় ভাংচুরের একটি মামলা রয়েছে।

বিএনপি নেতাদের কারাগারে প্রেরনের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন মিরসরাই উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আমিন, সাবেক আহবায়ক আব্দুল আউয়াল চৌধুরী, উপজেলা চেয়ারম্যান (সাময়িক বরখাস্তকৃত) নুরুল আমিন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী, নুরুল আফছার চেয়ারম্যান প্রমুখ।

মিরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ বলেন, তাদের বিরুদ্ধে মামলা থানায় মামলা রয়েছে। ওই মামলায় আদালতে জামিন চাইলে বিচারক জামিন না দিয়ে কারাগারে প্রেরণ করেন।