চট্টগ্রাম, , সোমবার, ১৯ নভেম্বর ২০১৮

বান্দরবান-চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস চলাচল বন্ধ

প্রকাশ: ২০১৮-১০-১৪ ১৭:১৬:২১ || আপডেট: ২০১৮-১০-১৪ ১৭:১৬:২১

বান্দরবান-চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস চলাচল বন্ধ রয়েছে। চট্টগ্রামে হানিফ পরিবহনের বাস সার্ভিসের দুটি কাউন্টারে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনায় আজ রোববার সকাল থেকে বান্দরবান-চট্টগ্রাম ও বান্দরবান-কক্সবাজার আঞ্চলিক মহাসড়কে বাস চলাচল বন্ধ রয়েছে।

সকাল থেকে কোনও ধরনের বাস এই সড়কে চলাচল করছে না। ফলে যাত্রীরা চরম দুর্ভোগের মধ্যে পরেছেন। অনেকে হাল্কা যানবাহন দিয়ে চলাচল করতে দেখা গেছে।

বান্দরবান বাস স্টেশন এলাকায় পূরবী ও পূর্বাণী বাস সার্ভিসগুলোর কাউন্টার বন্ধ রয়েছে। এছাড়া দূরপাল্লার বাসগুলো বান্দরবান থেকে ছেড়ে যায়নি। ফলে বান্দরবানে বেড়াতে আসা অনেক পর্যটক আটকা পরেছেন।

এদিকে বাস সার্ভিস মালিক সমিতির নেতারা জানান, শনিবার দুপুরে চট্টগ্রামের কর্ণফুলী শাহ আমানত সেতু ও দামপাড়ায় হানিফ পরিবহনের দুটি কাউন্টারে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা করে। এর পর থেকে বান্দরবান-চট্টগ্রাম সড়কসহ বেশ কয়েকটি সড়কে বাস চলাচল বন্ধ হয়ে গেছে।

বান্দরবান শৈলসোভা বাস সমিতির সভাপতি আবদুর কুদ্দুস জানান, শুধু মাত্র চট্টগ্রাম সড়কে বাস চলাচল বন্ধ আছে তবে অভ্যন্তরীণ সড়কগুলোতে বাস চলাচল করছে।

উল্লেখ্য, হানিফ পরিবহনের মালিক মোহাম্মদ হানিফ ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার দণ্ডপ্রাপ্তদের একজন। এ ঘটনার জের ধরে ছাত্রলীগের নেতাকর্মীরা দুটি কাউন্টারে হামলা করে।