চট্টগ্রাম, , বুধবার, ১৪ নভেম্বর ২০১৮

‘রাজনীতিতে শেষ বলতে কিছু নেই, পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত’

প্রকাশ: ২০১৮-১০-১৪ ১৭:১২:৩৭ || আপডেট: ২০১৮-১০-১৪ ১৭:১৬:৪৯

জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার বলেছেন, আমাদের আগামী নির্বাচনে ৩শ’ আসনেই প্রস্তুতি আছে। তবে আগামীতে রাজনৈতিক পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত আসবে। রাজনীতিতে শেষ কথা বলতে কিছু নেই। পরিস্থিতি বুঝে আমাদের পার্টির চেয়ারম্যান সিদ্ধান্ত নেবেন। রোববার (১৪ অক্টোবর) দলের চেয়ারম্যান এরশাদের বনানীর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মহাসমাবেশের ঘোষণা দিতেই গণমাধ্যমকর্মীদেরকে ডাকেন তিনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে এটাই শেষ মহাসমাবেশ জানিয়ে দলের সর্বস্তরের নেতাকর্মীদের অবশ্যই উপস্থিত থাকার নির্দেশ দেয়া হয় এ সময়।

রুহুল আমিন হাওলাদার বলেন, এই মহাসমাবেশে আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে জাতিকে একটি দিক নির্দেশনা দেবেন এরশাদ। আগামীতে আমাদের জোটের কলেবর বাড়বে, জোট আরও বড় হতে পারে।

তিনি বলেন, আমরা সময়োপযোগী সিদ্ধান্ত নেব। আগামী নির্বাচনে ৩শ’ আসনে প্রতিদ্বন্দ্বিতা করবে এ জোট। জনগণের নিকট জনপ্রিয়তার ভিত্তিতে প্রার্থীদের তালিকা করা হচ্ছে।

জাতীয় পার্টির মহাসচিব বলেন, সহনশীল অবস্থায় ঐক্যবদ্ধভাবে দেশবাসীকে সুন্দর দেশ দিতে চান এরশাদ। এখন নির্বাচনের যে পরিবেশ সৃষ্টি হয়েছে, তাতে সম্মিলিত জোট নির্বাচনে ভালো করবে।

‘জাতীয় ঐক্যফ্রন্ট’ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, রাজনীতিতে শেষ বলে কিছু নেই, নির্বাচনের প্রাক্কালে এমন অনেক কিছুই হবে। এটা গণতান্ত্রিক চর্চা। আমাদের সঙ্গে জোটে যেকোনো দল যেকোনও সময় আসতে পারে, আমাদের জোটে যারাই আসতে চাইবে, আমরা স্বাগত জানাব।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির (জাপা) সাংসদ ও সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুসহ জাতীয় পার্টির নেতাকর্মীরা।