চট্টগ্রাম, , রোববার, ১৮ নভেম্বর ২০১৮

‘আপনার কথাবার্তা বেসামাল হয়ে যাচ্ছে’

প্রকাশ: ২০১৮-১০-১৩ ১৪:২৫:৩৫ || আপডেট: ২০১৮-১০-১৩ ২২:০৪:৫৬

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আপনার কথাবার্তা বেসামাল হয়ে যাচ্ছে।

শনিবার (১৩ অক্টোবর) সকালে কাঁচপুর ব্রিজ এলাকায় চট্টগ্রাম-সিলেট সংযোগ সড়ক উদ্বোধন করে সাংবাদিকদের সাথে কথা বলার সময় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের মতো ২৫ ফেব্রুয়ারি পিলখানায় হত্যাকারীদের পালিয়ে যেতেও সহযোগিতা করেছে বিএনপির নির্ধারিত একটি টিম।

এ ঘটনায় বিএনপির নেত্রী খালেদা জিয়ার সংশ্লিষ্টতা রয়েছে দাবি করে তিনি বলেন, খালেদা জিয়া ২৫ ফেব্রুয়ারি সকাল সাড়ে সাতটা থেকে প্রায় চব্বিশ ঘণ্টা তিনি নিখোঁজ ছিলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি একুশে আগস্টের ঘটনায় হতাশ-দিশেহারা। একুশে আগস্টের হামলার জন্য কে দায়ী, আদালতের রায়ে তা প্রমাণ হয়ে গেছে। এতগুলো রায় হলো কেউ কথা বলেনি। বিএনপি তাদের মুখের বিষ ছড়াচ্ছে। তাদের কোনও নীতি নৈতিকতা নেই।

ড. কামাল হোসেন ও ড. বদরুদ্দোজা চৌধুরীকে উদ্দেশ্য করে তিনি বলেন, যারা বাংলাদেশের রাজনীতিতে নীতি আদর্শের কথা বলেন, তারা এখন যোগ দিয়েছেন খুনি সন্ত্রাসীদের সঙ্গে।

‌সেতুমন্ত্রী আরও বলেন, ডা. জাফরউল্লাহ চৌধুরী বিএনপিরই লোক, তাই সেনাপ্রধানকে নিয়ে বিতর্কিত মন্তব্য আনুষ্ঠানিকভাবে প্রত্যাহার না করলে বিএনপিকে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে।

এ সময় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের কর্মকর্তাসহ সড়ক নির্মাণাধীন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।