চট্টগ্রাম, , রোববার, ১৮ নভেম্বর ২০১৮

পাহাড়তলীতে যুবক খুনের ঘটনায় আসামি গ্রেফতার

প্রকাশ: ২০১৮-১০-১২ ২১:৩১:৩৯ || আপডেট: ২০১৮-১০-১২ ২১:৩১:৩৯

চট্টগ্রাম নগরীর পাহাড়তলীতে ছুরিকাঘাতে বিশু কুমার ধর (২৮) নামে এক যুবক হত্যার ঘটনায় একমাত্র আসামি শিমুল ধর প্রকাশ বাবুকে (৩০) গ্রেফতার করে পুলিশ। শুক্রবার (১২ অক্টোবর) দুপুরে পাহাড়তলী চক্ষু হাসপাতালের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (১২ অক্টোবর) বিকালে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে পাহাড়তলী থানার সাগরিকা শিববাড়ি মোড়ে ছুরিকাঘাতে খুন হন বিশু কুমার ধর। বিশু কুমার ধর পাহাড়তলী থানার দক্ষিণ কাট্টলী বণিকপাড়ার মিলন ধরের ছেলে। অন্যদিকে, গ্রেফতার শিমুল ধর দক্ষিণ কাট্টলী বণিকপাড়া এলাকার গোপালকৃষ্ণ ধরের ছেলে।

সংবাদ সম্মেলনে আমেনা বেগম বলেন, ‘ঘটনার পর তথ্যপ্রমাণের ভিত্তিতে পুলিশ নিশ্চিত হয়, শিমুল ধর ঘটনাটি ঘটিয়েছে। এরপর পুলিশ তাকে গ্রেফতারে অভিযান শুরু করে। দুপুরে পাহাড়তলী চক্ষু হাসপাতালের সামনে থেকে শিমুল ধরকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি, রক্তমাখা পোশাক উদ্ধার করা হয়েছে।’

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) সদীপ কুমার দাশ বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়টি পুলিশের কাছে স্বীকার করেছে শিমুল ধর। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’