চট্টগ্রাম, , শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮

চট্টগ্রামে ইয়াবাসহ এস আলম পরিবহনের চালক-হেলপার আটক

প্রকাশ: ২০১৮-১০-০৮ ১৬:০২:১২ || আপডেট: ২০১৮-১০-০৮ ২০:৪৮:২৪

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী কলেজ বাজার এলাকায় এস আলম পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ২১ হাজার ২০০ পিস ইয়াবা জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন ‘র‌্যাব’-৭। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই বাসের চালক মো. অহিদুল আলম (৪৬) এবং চালকের সহকারী মো. মোশাররফ আলীকে (৪২) আটক করা হয়েছে।

রোববার দিনগত মধ্যরাতে কক্সবাজার থেকে ছেড়ে আসা বাসটি তল্লাশি করে ইয়াবাসহ ওই দুইজনকে আটক করা হয়।

গণমাধ্যমকে চট্টগ্রাম র‌্যাব-৭ এর পাঠানো এক বার্তায় এই খবর জানানো হয়েছে। সেইসঙ্গে এস আলম পরিবহনের বাসটিও জব্দ করা হয়েছে বলা বার্তায় উল্লেখ করা হয়েছে।

চট্টগ্রাম র‌্যাব- ৭ এর পক্ষে সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমানের পাঠানো সেই বার্তায় বলা হয়েছে, এস আলম পরিবহনের ঢাকাগামী বাস (ঢাকা মেট্রো-ব ১১-০৫৮৩) এর গতিবিধি সন্দেহজনক মনে হতেই র‌্যাবের টহল দল সে বাসটিকে থামানোর সংকেত দেয়। কিন্তু বাস না থামিয়ে চেকপোস্ট অতিক্রম করে চলে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা গাড়িটির পিছু নেয় এবং সেটিকে ধাওয়া করে আটক করে।

পরে বাসের যাত্রী ও গাড়ি তল্লাশির এক পর্যায়ে চালক ও সহকারীর আচরণ সন্দেহজনক হওয়ার তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের দেয়া স্বীকারোক্তি মতে বাসটির চালকের সিটের পেছনে রক্ষিত টুলবক্সের নিচে সুকৌশলে লুকানো অবস্থায় মোট ২১ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে বাসটি জব্দ করার পাশাপাশি আটক করা হয় তাদের দুইজনকে।