চট্টগ্রাম, , রোববার, ১৮ নভেম্বর ২০১৮

মিরসরাইয়ে সড়ক দূর্ঘটনায় শিশু নিহত, আহত ৪

প্রকাশ: ২০১৮-১০-০৭ ১৪:১৪:৪৭ || আপডেট: ২০১৮-১০-০৭ ২০:৩৬:২৪

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে সড়ক দূর্ঘটনায় এক শিশু নিহত হয়েছে। তার নাম আরবি (৯)। সে খুলনা জেলার সোনাডাঙ্গা উপজেলা শেখ পাড়ার মো. তুষারের কন্যা। তারা চট্টগ্রামর আকবর শাহ থানাধীন বিশ্ব কলোনী বসবাস করে। এসময় আরবির দাদি আরিফা বেগম (৫৫), দিলু বেগম (৩৫), খায়রুনেছা (৪০), জোবেদা (২০) আহত হয়। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। মিরসরাইয়ে ১৩ নম্বর মায়ানি ইউনিয়নের আনন্দহাট এলাকায় এঘটনা ঘটে।

নিহতের দাদি আরিফা বেগম জানান, শুক্রবার সকালে মায়ানী ইউনিয়নের পশ্চিম মায়ানী গ্রামে তার ভাইয়ের মৃত্যু খবর শুনে ছুটে যান। দুপুরে ওই বাড়ি থেকে ফেরার সময় একটি মাইক্রো বাস তাদের বহণকরা সিএনজি অটো রিক্সাকে ধাক্কা দিয়ে সড়কের বাইরে ফেলে দেয়। পরে দূর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় তার নাতিন আরবিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এসময় তিনি সহ ৪ জন আহত হয়।

উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আব্দুল আল নোমান জানান, মিরসরাই ইকোনমিক জোনে কর্মরত চায়না কর্মকর্তাদের বহণকারী একটি মাইক্রোবাস সিএনজিকে ধাক্কা দিলে এই দূর্ঘটনা ঘটে। বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে জানানো হয়েছে।

মিরসরাই থানার পরিদর্শক (তদন্ত) বিপুল দেবনাথ জানান, আনন্দহাট এলাকায় সড়ক দূর্ঘটনার বিষয়টি তিনি জানেন না।