চট্টগ্রাম, , বুধবার, ১৪ নভেম্বর ২০১৮

ফটিকছড়িতে মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফের সাংগঠনিক পথসভা পন্ড : মঞ্চ ভাংচুর

প্রকাশ: ২০১৮-১০-০৪ ১৩:২৩:১৬ || আপডেট: ২০১৮-১০-০৪ ২১:৫০:০৬

মীর মাহফুজ অানাম
সিটিজি টাইমস প্রতিবেদক

অাসন্ন জাতীয় সংসদ নির্বাচনের অাগে দলের অভ্যন্তরে চলমান গ্রুপিং, অন্তর্কোন্দল নিরসন করে দলকে চাঙ্গা করতে বাংলাদেশ অাওয়ামীলীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে অাজ বৃহস্পতিবার (৪ অক্টোবর) ফটিকছড়িতে পথসভা করার কথা ছিল কেন্দ্রীয় অাওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের। পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী সকাল ১০ টায় তিনি উপজেলার অাজাদী বাজার ঈদগাহ্ মাঠে পথসভায় যোগ দিতে উপস্থিত হন। কিন্তু সভাস্থলে অাওয়ামী পরিবারের সভা বিরোধী স্লোগানে সভাস্থলে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরী হলে মন্ত্রী বক্তব্য না রেখেই ফিরে অাসে।

অপরদিকে, সকাল ১১ টায় নাজিরহাট ঝংকার মোড়ের সভাস্থলের মঞ্চ ভাংচুর ও পেন্ডেল গুঁড়িয়ে দিয়েছে অাওয়ামী পরিবার সমর্থকরা।এ সময় উপজেলা অাওয়ামীলীগের সমর্থকরা ক্ষুদ্ধ হয়ে পুলিশের উপর তেঁড়ে যায়।

উল্লেখ্য যে, ফটিকছড়িতে অা’লীগের মধ্য দু’টি ধারায় বিভক্ত নেতাকর্মীরা। একটি উপজেলা অা’লীগ, উপরটি অাওয়ামী পরিবার নাম দিয়ে রাজনৈতিক কর্মকান্ড চালিয়ে অাসছে গত দুই বছর ধরে। অাওয়ামী পরিবার মূলত স্থানীয় সাংসদ তরকিতের সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর অনুকূলে। উপজেলা অা’লীগ অাজকের অায়োজন করে অাসছিল।