চট্টগ্রাম, , বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮

অবশেষে বিপিএলে খেলছে চিটাগাং ভাইকিংস

প্রকাশ: ২০১৮-১০-০৪ ১০:২১:৫৯ || আপডেট: ২০১৮-১০-০৪ ১৭:৫৯:৫৮

অভ্যন্তরীণ সমস্যার কারণেই বিপিএল থেকে সরে যেতে চেয়েছিল চিটাগাং ভাইকিংস। তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিপিএলে খেলছে চিটাগাং ভাইকিংস। বিষয়টি নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিংবডির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল।

বুধবার সন্ধ্যায় বিসিবির এই পরিচালক জানান, আমি আপনাকে আগেও বলেছি, দুবাই সফরে থাকাকালে চিটাগাং ভাইকিংসের মালিকের সঙ্গে আমার কথা হয়েছিল। উনি আমাকে বলেছেন, ওনারা বিপিএলে খেলবেন। কোনো সমস্যা নেই। কিন্তু দেশে এসে শুনি ভাইকিংস খেলতে চায় না, এমন একটা চিঠি এসেছে বিসিবিতে।

তাদের কাছ থেকে চিঠি পাওয়ার পর আপনি বলেছিলেন, ভাইকিংসের ফ্রাঞ্চাইজি মালিকদের নিয়ে বসে বিষয়টা সমাধান করবেন।

এমন প্রশ্নের জবাবে শেখ সোহেল বলেন, ওনাদের সঙ্গে বসা হয়নি। তবে আমি আপনাকে নিশ্চিত করে বলতে পারি, ওনারা বিপিএলে খেলবেন এবং আগামী দু’একদিনের মধ্যেই এ ব্যাপারে তারা বিসিবিতে একটা চিঠি দেবে।

সম্প্রতি চাউর হয় জানুয়ারিতে শুরু হতে যাওয়া বিপিএলে থাকছে না চট্টগ্রামের দল চিটাগাং ভাইকিংস। নির্ভরযোগ্য একটি সূত্রে জানা যায়, ভাইকিংসের ফ্রাঞ্চাইজি মালিক হলেন আপন চার ভাই। অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণেই তারা বিপিএল থেকে সরে যাওয়ার চিন্তা করেছিলেন। সেই চিন্তা থেকেই বিসিবিতে একটা চিঠিও দেয় ডিবিএল গ্রুপ। বিষয়টি প্রকাশ পাওয়ার পর হইচই পড়ে যায়।

তবে সবশেষ খবর হলো বিপিএলে খেলছে চিটাগাং ভাইকিংস। তবে ডিবিএল নিজেদের তত্ত্বাবধায়নে টিম চালাবে নাকি অন্য কারও কাছে টিম বিক্রি করে দেবে তা নিশ্চিত হওয়া যায়নি। কারণ ১ অক্টোবর বিসিবির কাছে মেইল করে টিম ফিরিয়ে দেয়ার ঠিক একদিন আগেই অন্য একটি গ্রুপের কাছে চিটাগাং ভাইকিংস বিক্রি করে দেয়ার কথা ছিল।