চট্টগ্রাম, , শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮

লোহাগাড়ায় সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

প্রকাশ: ২০১৮-১০-০১ ১৭:০৮:১০ || আপডেট: ২০১৮-১০-০২ ১১:৩৩:০০

লোহাগাড়া প্রতিনিধি 

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের সেনেরহাটের উত্তর পাশে সেনেরহাট সড়কে ১ অক্টোবর সোমবার সকালে সড়ক দূর্ঘটনায় রাকিব হাসান ইমন (১২) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে বলে জানা গেছে। সে সাতকানিয়া সোনাকানিয়া ইউনিয়নের ডিলার পাড়ার নুরুল আলমের পুত্র এবং বিজি সেনেরহাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র।

বিজি সেনেরহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো: জুনাইদ জানান, রাকিব হাসান ইমন সেনেরহাটের উত্তর পাশে মোহসেন চৌধুরী বাড়িস্থ নানার বাড়িতে বসবাস করে লেখাপড়া চালিয়ে আসছিল। তার বাবা কয়েক দিন পূর্বে ইমনকে একটা বাইসাইকেল কিনে দেন। প্রতিদিনের ন্যায় সোমবার সকালে সে সাইকেল যোগে প্রাইভেট পড়তে যায়। পড়া শেষে সে সাইকেল যোগে সেনেরহাট থেকে নানার বাড়ি ফিরছিল। একই সাথে অন্যান্য সহপাঠীরাও সাইকেল যোগে তার সঙ্গে যাচ্ছিল। এক পর্যায়ে সেনেরহাটের উত্তর পাশে উক্ত সড়কে সকাল সাড়ে আটটায় সে সিএনজি অটোরিক্সার সাথে সড়ক দূর্ঘটনায় পতিত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক দেখতে পেলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। চমেকে চিকিৎসাধীন অবস্থায় সে দুপুরে মারা যায়।

বিজি সেনেরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নাজিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাকিব হাসান ইমন ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র। প্রাইভেটঁ পড়া শেষে নানার বাড়ি ফেরার পথে সড়ক দূর্ঘনাটি ঘটে।

লোহাগাড়া থানার এসআই আহসান হাবীব জানান, সকালে প্রাইভেট শেষে রাকিব হাসান ইমনসহ তিনজন সহপাঠী সাইকেল যোগে বাড়ি ফিরছিল। সেনেরহাটের উত্তর পাশে সেনেরহাট সড়কে রাকিব হাসান সাইকেল থেকে পড়ে গেলে সিএনজি অটোরিক্সার সাথে দুর্ঘটনায় পতিত হয়ে মারা যায় বলে তিনি জানান।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত (ওসি) মুহাম্মদ সাইফুল ইসলাম বড়হাতিয়া বিজিসেনেরহাট এলাকায় সিএনজি অটোরিক্সার সাথে সড়ক দূর্ঘটনায় একজন স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে বলে জানান।