চট্টগ্রাম, , শনিবার, ১৭ নভেম্বর ২০১৮

রাজধানীতে আজ থেকে আ’লীগের গণসংযোগ শুরু

প্রকাশ: ২০১৮-১০-০১ ০৯:৪০:৪৩ || আপডেট: ২০১৮-১০-০১ ০৯:৪০:৪৩

‘দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সতর্ক থাকুন, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনাকে সহযোগিতা করুন’ এই স্লোগান নিয়ে সোমবার থেকে শুরু হচ্ছে আওয়ামী লীগের সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচি। আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে রাজধানীতে এ গণসংযোগ কর্মসূচিটি শুরু করছে দলটি।

রাজধানীর ধানমণ্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে রবিবার সন্ধ্যায় দলের সম্পাদকমণ্ডলীর এক সভা শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রাজধানীতে তিনটি করে মোট ১২টি ওয়ার্ডে এ কর্মসূচি পালন করবেন তারা। আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদকদের নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা প্রতিদিন চারটি ভাগে ভাগ হয়ে পর্যায়ক্রমে সারা দেশের প্রতিটি ঘরে ঘরে গিয়ে আওয়ামী লীগ নেতা-কর্মীরা এই গণসংযোগ কর্মসূচি পালন করা হবে।

রাজধানীর ওয়ারী থানার তিনটি ওয়ার্ডে গণসংযোগের প্রথম দিন সোমবার মাহবুবউল-আলম হানিফের নেতৃত্বে গঠিত টিম বিকেল ৪টায় গণসংযোগ করবে। তার সঙ্গে থাকবেন দলের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, একেএম এনামুল হক শামীম, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃনালকান্তি দাস, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনসহ অন্যান্য কেন্দ্রীয় নেতারা।

অন্যদিকে বিকেল ৪টায় রাজধানীর মোহাম্মদপুর এলাকার তিনটি ওয়ার্ডে দলের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে গণসংযোগ কর্মসূচি পরিচালিত হবে। এ সময় আরও উপস্থিত থাকবেন দলের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এবং শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক আব্দুস সাত্তারসহ অন্যান্য কেন্দ্রীয় নেতারা।

রাজধানীর উত্তরার তিনটি ওয়ার্ডে সকাল সাড়ে ১১টায় দলের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপুমণি এমপির নেতৃত্বে গণসংযোগ কার্যক্রম পরিচালিত হবে। এ টিমে উপস্থিত থাকবেন দলের সাংগঠনিক সম্পাদক ব্যরিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এবং শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপাসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এ ছাড়া যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপির নেতৃত্বে রাজধানীর পল্টন এলাকার তিনটি ওয়ার্ডে বিকেল ৪টায় দলের গণসংযোগ কার্যক্রম পরিচালিত হবে। দলের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেনসহ অন্যান্য কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।