চট্টগ্রাম, , বুধবার, ১৪ নভেম্বর ২০১৮

লালদীঘিতে ৪ অক্টোবর সমাবেশের ঘোষণা বিএনপির

প্রকাশ: ২০১৮-০৯-২৯ ১৩:২৪:৫৫ || আপডেট: ২০১৮-০৯-২৯ ২৩:২৯:৩৩

কারাবন্দী খালেদা জিয়ার মুক্তি ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে আগামী ৪ অক্টোবর (বৃহস্পতিবার) লালদীঘি ময়দানে জনসভা করার ঘোষণা দিয়েছে বিএনপি। তবে এ সমাবেশের জন্য এখনও অনুমতি পায়নি দলটি।

শনিবার ( ২৯ সেপ্টেম্বর) মহানগরীর বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ কর্মসূচির কথা জানান নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাৎ হোসেন।

এদিন বিএনপি বৃহৎ একটি দল হয়েও কোনো ধরনের কর্মসূচি করতে দিচ্ছে না প্রশাসন। অথচ ছোট দলের কর্মসূচিতে সহজেই অনুমতি দিচ্ছে। এমনকি তাদের নিরাপত্তা দেয় পুলিশ বলে অভিযোগ করেন বিএনপির নেতা-কর্মীরা।

ডা. শাহাদাৎ হোসেন বলেন, নির্বাচনে অংশগ্রহণ করার জন্য সবার জন্য সমতল ভূমি দরকার। তারা বহর নিয়ে বিভিন্ন জেলায় নির্বাচনের প্রচারণা চালাচ্ছেন। আর আমাদের রাতের আধারে গ্রেফতার করে জেলে রাখছেন।

তিনি আরও বলেন, নগর বিএনপির নেতাদের অফিস ও বাসাবাড়িতে তল্লাশির নামে ভাঙচুর চালিয়ে পরিবারের সদস্যদের সঙ্গেও খারাপ আচরণ করছে পুলিশ। এ থেকে বুঝা যাচ্ছে, এই সরকারও আরও একটি ৫ জানুয়ারি নির্বাচনের আয়োজন করতে যাচ্ছে।

এদিনের সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, নগর বিএনপির সিনিয়র সহ–সভাপতি আবু সুফিয়ান, সহ-সভাপতি এম এ আজিজ, যুগ্ম সম্পাদক আনোয়ার লিপু প্রমুখ।