চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮

মিরসরাইয়ে ট্রাক-বাস মুখোমুখী সংঘর্ষে নিহত ১, আহত ২০

প্রকাশ: ২০১৮-০৯-২৭ ১৬:৩৭:০৪ || আপডেট: ২০১৮-০৯-২৮ ১১:৩৮:১৬

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রামের মিরসরাইয়ে বালুবোঝায় ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখী সংঘর্ষে একজন নিহত হয়েছে। এসময় অন্তত ২০জন বাস যাত্রী আহত হয়। বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ১ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে কমলদহ এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে। নিহতের নাম লিটন চন্দ্র নাথ (৩২)। সে নোয়াখালী জেলার চন্দনহাট এলাকার মন্টু চন্দ্র নাথের পুত্র। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ও উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত যাত্রী মোঃ মোশাররফ হোসেন জানান, চট্টগ্রাম থেকে নোয়াখালীগামী একটি বাস সড়কের পূর্বলেন দিয়ে উত্তর দিকে যাচ্ছিলো। এসময় চট্টগ্রামমুখী বালুবোঝায় একটি ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে বাসে থাকা প্রায় সব যাত্রী কমবেশি আহত হয়েছে। আমার হাতের রগ কেটে গেছে। প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার পর চিকিৎসকরা চট্টগ্রাম মেডিকেল যাওয়ার জন্য পরামর্শ দেন। আমি এখন চট্টগ্রাম মেডিকেল যাচ্ছি।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ সোহেল সরকার বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিমপাশের ঢাকামুখী লেনে সংস্কার কাজ করছে সড়ক ও জনপথ বিভাগ। এজন্য সব গাড়ি পূর্বপাশের লেন দিয়ে চলাচল করছে। দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। একজন মারা যাওয়ার খবর শুনেছি। তবে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ দেখতে পাইনি।