চট্টগ্রাম, , শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮

চট্টগ্রামে নিখোঁজের ৮ দিন পর গর্তে পর মিলল যুবকের লাশ

প্রকাশ: ২০১৮-০৯-২৭ ১৬:৩১:২০ || আপডেট: ২০১৮-০৯-২৮ ১১:৩৮:০৭

চট্টগ্রাম নগরীতে ভগ্নিপতির বাসায় গিয়ে নিখোঁজের আট দিন পর মাটি খুঁড়ে পাওয়া গেছে এক যুবকের লাশ। নিহত সাঈদ (৩৫) লালখান বাজার এলাকার ম্যাগনিফিসেন্ট হিল সাইড আবাসিক এলাকার বাসিন্দা

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার নিউমুরিং বোবা কলোনী এলাকা থেকে বুধবার রাতে তার মৃতদেহ উদ্ধার করা হয় বলে ইপিজেড থানার ওসি মীর নুরুল হুদা জানিয়েছেন। এ ঘটনায় সাঈদের দুই চাচাত বোনের স্বামী ইরফান ও জিকু এবং ইরফানের বড় ভাই আরমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ওসি নুরুল হুদা বলেন, ইরফানের সাথে সাঈদের আর্থিক লেনদেন ছিল। গত ১৭ সেপ্টেম্বর ইরফান সাঈদকে তার লালখান বাজারের বাসা থেকে ডেকে নিয়ে যায়। এর পর থেকে সে নিখোঁজ ছিল। এই ঘটনায় ১৯ সেপ্টেম্বর ইপিজেড থানায় সাঈদের স্ত্রী বাদি হয়ে মামলা করেছে। মামলার পর মঙ্গলবার ওই তিনজনকে গ্রেপ্তারের পর তাদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ও ইপিজেড থানার এসআই মো. আশরাফ বলেন, “প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি সাঈদ ইরফান ও জিকুকে বিভিন্ন সময়ে বেশ কিছু টাকা ধার দিয়েছিল। টাকা পরিশোধ না করতে মূলত এ হত্যাকাণ্ড তারা ঘটিয়েছে বলে আমাদের প্রাথমিক ভাবে মনে হচ্ছে।”

যে ভবনের পাশ থেকে সাঈদের লাশ উদ্ধার করা হয়েছে সেটি ইরফানের বড় বোনের, যেটির দেখাশোনা করতেন ইরফান।