চট্টগ্রাম, , বুধবার, ২১ নভেম্বর ২০১৮

চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় কনস্টেবল নিহত

প্রকাশ: ২০১৮-০৯-২৪ ১০:৩২:৩৯ || আপডেট: ২০১৮-০৯-২৪ ১৮:১৯:০০

চট্টগ্রামের পটিয়া পৌরসভা এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই কনস্টেবল। সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে পৌরসভার ইন্দ্রোপল এলাকার রাজমুকুট কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্যের নাম অভি বড়ুয়া (২৫)। তার বাড়ি চট্টগ্রামের রাউজান উপজেলায়। আহত দু’জন হলেন- অঙ্কন বড়ুয়া (২১) ও শিমুল শীল (২২)। তাদের বাড়িও চট্টগ্রামের রাঙ্গুনিয়া ও পটিয়ায়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, ‘আহত শিমুল শীল তার ভাগনির বিয়ের অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য চট্টগ্রাম পুলিশ লাইন থেকে অপর দুই পুলিশ সদস্য অভি ও অঙ্কন বড়ুয়াকে নিয়ে মোটরসাইকেলযোগে পটিয়া যাচ্ছিলেন। অনুষ্ঠানস্থলের ৩ থেকে ৪ শ গজ দূরত্বে পৌঁছালে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়।

পার্শ্ববর্তী আনন্দনগর কমিউনিটি সেন্টারেই শিমুলের ভাগনির বিয়ের অনুষ্ঠান চলছিল। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অভি বড়ুয়াকে মৃত ঘোষণা করেন। আহত দুই পুলিশ সদস্যকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে।’