চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮

চট্টগ্রামে ককটেলসহ আটক ৫

প্রকাশ: ২০১৮-০৯-১৭ ২১:২১:৫৬ || আপডেট: ২০১৮-০৯-১৮ ১৯:২৩:০১

নাশকতার পরিকল্পনার অভিযোগে জামায়াত-শিবিরের পাঁচ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে ককটেল উদ্ধার করার কথাও পুলিশ জানিয়েছে।

রবিবার (১৬ সেপ্টেম্বর) গভীর রাতে নগরীর পাহাড়তলী থানার সাগরিকা শহীদনগর রোডে ছবিলা মঞ্জিলের নিচতলায় প্রত্যয় কোচিং সেন্টারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ এ তথ্য জানিয়েছেন। তিনি দাবি করেন, আটক আসামিদের কাছ থেকে তিনটি ককটেল উদ্ধার করা হয়েছে।

আটক জানায়াত-শিবির নেতাকর্মীরা হলেন, পাহাড়তলী ওয়ার্ড জামায়াতের সভাপতি আবুল হাশেম (৪৬), থানা ইউনিটের বায়তুল মাল সম্পাদক ফজলুর রহমান প্রকাশ আজাদ (৩৭), ছাত্রশিবিরের সাথী আমজাদ হোসেন (২৪), নিজাম উদ্দিন (২৬) ও ইয়াছির আরাফাত মিঠু।

ওসি সদীপ কুমার দাশ বলেন, ‘প্রত্যয় কোচিং সেন্টারে বসে জামায়াত-শিবিরের নেতারা অন্তর্ঘাতমূলক কর্মকাণ্ডের পরিকল্পনা করছিল। গোপন সংবাদ পেয়ে ওই কোচিং সেন্টারে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই কোচিং সেন্টার থেকে আরও ৯ জন পালিয়ে যায়। এ ঘটনায় উপপরিদর্শক (এসআই) অর্ণব বড়ুয়া বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।’