চট্টগ্রাম, , বুধবার, ১৪ নভেম্বর ২০১৮

চট্টগ্রামে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টা, বান্ধবীর বাবা গ্রেফতার

প্রকাশ: ২০১৮-০৯-১০ ২১:১৫:৪৮ || আপডেট: ২০১৮-০৯-১১ ১৬:৪০:০৯

দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে কালাম মোল্লা নামে চল্লিশোর্ধ্ব এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি পেশায় সবজি বিক্রেতা ও এই ছাত্রীর বান্ধবীর বাবা। সোমবার (১০ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন ব্যারিস্টার কলোনি গেট এলাকা থেকে তাকে ধরে এনে পুলিশ সোপর্দ করা হয়।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হুদা এ তথ্য নিশ্চিত করেছেন। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন বলে তিনি জানান।

গ্রেফতার কালাম মোল্লা বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার ভবানিপুর গ্রামের আলতাফ মোল্লার ছেলে।

ওসি নুরুল হুদা জানান, ভিকটিম স্কুলছাত্রী গত ৬ সেপ্টেম্বর স্কুল থেকে বাসায় ফেরার সময় বান্ধবীর সঙ্গে তার বাসায় যায়। গ্রেফতার হওয়া কালাম মোল্লা ওই বান্ধবীর বাবা এবং ওই সময় সে বাসায় ছিল। কালাম মোল্লার স্ত্রী পোশাক কারখানায় কাজে ছিলেন। কালাম মোল্লা তার মেয়েকে কাজের ছুঁতোয় বাসার বাইরে পাঠিয়ে দেয় এবং ওই শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই শিশুটি চিৎকার শুরু করলে কালাম মোল্লা তাকে ছেড়ে দেয়। শিশুটি বাসায় ফিরে যায়।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ‘আজ সোমবার স্কুলে আসলে ওই ছাত্রী বিষয়টি শিক্ষককে বলে। পরে শিক্ষকরা ব্যারিস্টার কলোনির সামনে থেকে কালাম মোল্লাকে ধরে স্কুলে নিয়ে আসেন। এরপর পুলিশকে খবর দিলে পুলিশ তাকে গ্রেফতার করে।’