চট্টগ্রাম, , শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯

নগরীতে ছাত্রাবাসে মাদ্রাসা ছাত্রের রহস্যজনক মৃত্যু

প্রকাশ: ২০১৮-০৯-১০ ১১:১২:২৯ || আপডেট: ২০১৮-০৯-১০ ১৮:৪১:৩৪

নগরের হালিশহর থানার নয়াবাজার এলাকার মসজিদ গলির নাহাদাতুল উম্মে মাদ্রাসার ছাত্রাবাসে শাহরিয়ার আলম (১৪) নামে এক ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে।শাহরিয়ার একই মাদ্রাসার হিফজ বিভাগের শিক্ষার্থী এবং নগরের এনায়েতবাজার এলাকার শাহীন আলমের ছেলে।

রোববার (০৯ সেপ্টেম্বর) মধ্যরাতে  এ ঘটনা ঘটে। পরিবারের অভিযোগ তাকে পিটিয়ে মেরে ফেলা হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে দায়িত্বরত জেলা পুলিশের এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, রাতে এক মাদ্রাসা ছাত্রকে গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার গলায় আঘাতে চিহ্ন রয়েছে।

আমার ছেলেকে মাদ্রাসার হোস্টেলে পিটিয়ে মেরা ফেলা হয়েছে। আমি আমার ছেলে হত্যার বিচার চাই জানিয়ে শাহরিয়ারের মা শারমিন আক্তার বলেন, ‘রোববার রাত সাড়ে এগারটার দিকে নাহাদাতুল উম্মে মাদ্রাসার মনির হুজুর আমাকে মোবাইলে ফোন করে বলেন, আমার ছেলে অসুস্থ। পরে এ খবরে আমরা বাসা থেকে মাদ্রাসার হোস্টেলে যাই। সেখানে গিয়ে দেখি আমার ছেলেকে পিটিয়ে আঘাত করে শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে। পরে ছেলেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চিকিৎসার দেওয়ার জন্য চমেক হাসপাতালে নিয়ে যাই।