চট্টগ্রাম, , শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮

আওয়ামী, যুবলীগের পাঁচ নেতাকে বিএনপি-জামায়াতের তকমা লাগিয়ে বদলী

প্রকাশ: ২০১৮-০৯-০৮ ২২:৩৪:২১ || আপডেট: ২০১৮-০৯-০৯ ১৪:৪১:৫৬

প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এমপি দিদারুল আলমের বিরুদ্ধে অভিযোগ

বিএনপি-জামায়াতের তক্মা লাগিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ ও যুবলীগের বাড়বকুন্ড ইউনিয়নের পাঁচ নেতাকে তাদের কর্মস্থল প্রগতি ইন্ডাষ্ট্রিজ লি: হইতে প্রজেক্ট ট্রান্সফার করার অভিযোগ চট্টগ্রাম-৪ সীতাকুন্ড আসনের সংসদ দিদারুল আলমের বিরুদ্ধে।

আজ ০৮ সেপ্টেম্বর  সকাল ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন বাড়বকুন্ড ইউনিয়ন আওয়ামী লীগ।

সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ করে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাদাকাত উল্ল্যাহ মিয়াজী বলেন, বাড়বকুন্ড ইউনিয়নের ১নং ওয়ার্ড সভাপতি সালাউদ্দিন, ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি, ৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক, বাড়বকুন্ড ইউনিয়ন সহসভাপতি আমির হোসেন ও ইউনিয়নের সংগঠনিক সম্পাদক মামুনকে বিএনপি-জামায়াতের সন্ত্রাসী এবং ২০১৩ ও ১৪ সালের নাশকতা মামলার আসামী বলে শিল্প মন্ত্রণালয়ে অভিযোগ দিয়ে তাদেরকে ট্রান্সফার করা হয়। সংবাদ সম্মেলনে আরো বলেন, ২০১৩ সালে এরা সবাই নাশকতা টেকাতে গিয়ে আক্রান্ত হয়েছে এমন দলীয় লোকদের বিরুদ্ধে এমপি কেন এ অভিযোগ দিয়ে তাদেরকে এলাকা থেকে সরিয়ে রাখতে চায় আমরা জানিনা। নেতৃবৃন্দরা এর আগেও সিবিএ’র এক নেতা ও বেশ কয়েকজন শ্রমিক লীগের কর্মীকেও ট্রান্সফার করিয়েছিল। বক্তব্যে আরো বলেন, আমরা এ বিষয়ে মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেনের সাথেও যোগাযোগ করে এবং শিল্পমন্ত্রীর সাথে কথা বলার পর নিশ্চিত হয় যে, এ ঘটনায় এমপি ডিউ লেটার দেয়।

সংবাদ সম্মেলনে আগামী ১৭ সেপ্টেম্বরের মধ্যে তাদের বদলী প্রত্যাহার করে ফিরিয়ে আনা না হলে মানববন্ধনসহ ঢাকা-চট্টগ্রাম সহাসড়ক অবরোধ করবে বলে জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল বাকের ভুইয়া,জেলা পরিষদ সদস্য আ মম দিলসাদ, উত্তর জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক নূর আহমদ, সৈয়দ গোলাম মোস্তফা, আওরঙ্গজেব সাবু, আবুল কালাম, ইসমাইল সিরাজী, মাইমুন উদ্দিন মামুন প্রমুখ।