চট্টগ্রাম, , শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮

পটিয়ায় প্রেমিকের চুরিকাঘাতে স্কুল ছাত্রী খুন!

প্রকাশ: ২০১৮-০৯-০৮ ১৬:১৯:৪০ || আপডেট: ২০১৮-০৯-০৮ ২২:১৬:৫৬

চট্টগ্রাম জেলার পটিয়ায় রিমা আকতার (১৬) নামের এক স্কুলছাত্রীকে উপর্যুপরি ছুরিকাঘাত করে হত্যা করেছে প্রেমিক। প্রেমিক নিজেও নিজের শরীরে একে পর এক ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা চালায়।

পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করেছে। শনিবার দুপুর দেড়টার দিকে পটিয়ার দক্ষিণ ভূর্ষি রেলবিটের পাশে ঘটনাটি ঘটে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) জহিরুল ইসলাম ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পটিয়ার স্থানীয় বাসিন্দা রবিউল হোসাইন জানান, দুপুর দেড়টার দিকে স্কুলছাত্রী খুনের খবর ছড়িয়ে পড়তেই এলাকাবাসী ছুটে যায়। সেখানে গিয়ে দেখা যায়, একের পর এক ছুরিকাঘাত করে হত্যা করা স্কুলছাত্রীর লাশ রেলবিটের পাশে পড়ে আছে।

এর অদূরেই নিজের শরীরে ছুরিকাঘাত করে আহত হয়ে কাতরাচ্ছিলেন এক যুবক। ওই সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পটিয়া থানা পুলিশ। তবে খুনের স্থানটি রেলবিটের পাশে হওয়ার কারণে বাংলাদেশ রেলওয়ে পুলিশকে খবর দেযা হয়। বিকালে এই প্রতিবেদন পর্যন্ত রেলওয়ে পুলিশ লাশ উদ্ধারে ঘটনা স্থলে যাচ্ছে বলে জানা গেছে।

জানা গেছে, নিহত রিমা আকতার পটিয়ার হাইদগাও মহাজন পাড়ার মনঞ্জুরুল আলমের কন্যা। সে হাইদগাঁও উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

তবে খুনে জড়িত ওই যুবকের এখনো কোনো পরিচয় মিলেনি। ধারণা করা হচ্ছে- ওই স্কুলছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ প্রহরায় চিকিৎসা দেয়া হচ্ছে।

রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজ ভূঁইয়া জানান, রেলবিটের কাছেই খুনের ঘটনাটি ঘটেছে। রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি হচ্ছে। এর পরই লাশ মর্গে পাঠানো হবে।