চট্টগ্রাম, , বুধবার, ১৪ নভেম্বর ২০১৮

ফটিকছড়িতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

প্রকাশ: ২০১৮-০৯-০১ ১৯:৩১:০০ || আপডেট: ২০১৮-০৯-০২ ১৪:২০:৪৮

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় নিখোঁজের ১১ দিন পর মো. মঈনউদ্দিন (৩১) নামে এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে সমিতির হাট উত্তর নিশ্চিন্তাপুর গ্রামে বাড়ির পাশে একটি জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত মঈনউদ্দিন ফটিকছড়ির উত্তর নিশ্চিন্তাপুর গ্রামের নুরুল আলমের ছেলে। তিনি নানুপুর বাজারের সবজি ব্যবসায়ী ছিলেন।

পুলিশ জানায়, গত ২১ আগস্ট মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে নানুপুর বাজার থেকে নিজবাড়ী সমিতিরহাট উত্তর নিশ্চিন্তাপুর গ্রামে ফেরার পথে নিখোঁজ হন মঈন উদ্দীন। এ নিয়ে ফটিকছড়ি থানায় নিখোঁজ ডায়েরী করেন তার ভাতিজা হাসান। এতে উল্লেখ করা হয়, দিনের বেলায় বাজারে গিয়ে আর বাড়ি ফেরেননি মঈনুদ্দিন। সর্বশেষ নিখোঁজের দিন রাত সাড়ে ১২টার দিকে স্ত্রীর সাথে ফোনালাপে বাড়ি ফিরছেন বলে জানালেও পরে তার মুঠোফোনটি বন্ধ হয়ে যায়। অবশেষে শনিবার তার খোঁজ মিলে বাড়ির পাশের দীঘির পাড় নামক স্থানের জঙ্গল থেকে।

ফটিকছড়ি থানার ওসি জাকের হোসাইন মাহমুদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গলিত লাশটি উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। গলায় একটি গেঞ্জি প্যাঁচানো অবস্থায় পাওয়া গেছে। ধারণা করছি সেটা দিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।