চট্টগ্রাম, , শনিবার, ১৭ নভেম্বর ২০১৮

চট্টগ্রামে ভাতিজার হাতে চাচা খুন

প্রকাশ: ২০১৮-০৮-২১ ১২:২২:২৯ || আপডেট: ২০১৮-০৮-২১ ১২:২২:২৯

জেলার রাঙ্গুনিয়ায় বসতঘরের ভিটার এক ফুট জায়গার বিরোধে ভাতিজার হাতে খুন হয়েছেন আবদুর রাজ্জাক (৪২)। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত আরো দুইজন। সোমবার রাত ১০টার দিকে উপজেলার মরিয়মনগর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড ফকিরবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা নিহত আব্দুর রাজ্জাকের স্ত্রী ও ছেলে। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে এই ঘটনায় জড়িত থাকা ভাতিজা মো. রিফাত (২০), তার বাবা মোহাম্মদ মুছা এবং তার মাকে পুলিশ আটক করেছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম বলেন, ‘নিহত রাজ্জাক পেশায় সিএনজি অটোরিকশা চালক ও তার ভাই মোহাম্মদ মুছা ভ্যানগাড়ি চালক। এই দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরে ভিটের একফুট পরিমাপের জায়গা সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছিল। সোমবার রাতে রাজ্জাক সিএনজিচালিত অটোরিকশা চালিয়ে ঘরে ফিরছিলেন। পথে দেখা হয় তার ভাই মুছার সাথে। তাদের দুজনের মধ্যে এই জায়গা সংক্রান্ত বিষয়ে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে দুজনের কথার মাঝখানে মুছার ছেলে রিফাত রাজ্জাকের উপর কিরিচ হাতে আক্রমণ করে। তাকে বাঁচাতে তার ছেলে ও স্ত্রী এগিয়ে আসলে তারাও আক্রমণে আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক রাজ্জাককে মৃত ঘোষণা করেন এবং আহত দুজনকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করেন।

রাঙ্গুনিয়া থানার অফিনার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ ভূঞা বলেন, পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। মঙ্গলবার ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। ঘটনার সাথে জড়িত তিনজনকে আটক করা হয়েছে।