চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮

নাজিরহাট পৌরসভার প্রথম মেয়রঃ ধানের শীষের সিরাজুদৌল্লাহ আ’লীগে

প্রকাশ: ২০১৮-০৮-১২ ২০:২৩:২৫ || আপডেট: ২০১৮-০৮-১৩ ১৫:০৮:০৪

‘সিরাজুদৌল্লাহ একজন বেঈমান, মুনাফেক’: ফটিকছড়ি উপজেলা বিএনপি’র প্রতিক্রিয়া

বিএনপি’র মনোনয়নে ধানের শীষ প্রতিক নিয়ে নাজিরহাট পৌরসভা নির্বাচনে বিজয়ী হওয়া প্রথম মেয়র এস.এম সিরাজুদৌল্লাহ অাজ রোববার দুপুর অাড়াইটার দিকে নগরীর দোস্থ বিল্ডিংয়ে চট্টগ্রাম উত্তর জেলা অাওয়ামীলীগ কার্যালয়ে জেলা, উপজেলা নেতৃবৃন্দের হাতে পুষ্পমাল্য দিয়ে এবং সদস্য ফরম পূরণ করে অানুষ্ঠানিকভাবে আ’লীগে যোগদান করেন।

দলের এ দুঃসময়ে তার এমন দল বদলে ক্ষোভে ফুঁসছেন বিএনপির ঘরনার নেতা-কর্মী ও সমর্থকরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে বিএনপি নেতা-কর্মীদের তীব্র ক্ষোভ প্রকাশ করতে দেখা যায়।

এ ব্যাপারে বিএনপি’র প্রতিক্রিয়া জানতে চাইলে ফটিকছড়ি উপজেলা বিএনপির একাংশের অাহবায়ক প্রবীণ বিএনপি নেতা মির্জা অাকবর তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘সিরাজুদৌল্লাহ একজন বেঈমান, মুনাফেক। তার জন্যে দেশ এবং দেশের বাইরে থেকে প্রবাসী বিএনপি সমর্থকরা লক্ষ লক্ষ টাকা নির্বাচনী খরচ পাঠিয়েছেন। সে টাকা নির্বাচনে পুরোটা খরচ না করে তিনি মেরে দিয়েছিলেন। এখন হালুয়া-রুটির ভাগের জন্য তিনি দল বদল করেছেন। তিনি দল এবং দলের হাজারো নেতা-কর্মী সমর্থকের সাথে বেঈমানী করেছেন। তিনি একজন মুনাফেক। অামরা তার এ কাজের প্রতি তীব্র ঘৃণা ও নিন্দা জানাচ্ছি।

অপরদিকে, অা’লীগে যোগাদনের পর মেয়র সিরাজুদৌল্লাহ বলেন, ‘অামি ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলাম। কিছুদিন অভিমান করে দূরে ছিলাম। এখন অাওয়ামীলীগের রাজনীতিতে অাবারো সক্রিয় হচ্ছি। উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই। বঙ্গবন্ধুর অাদর্শ বাস্তবায়নে কাজ করবো। এ সময় ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগান দিয়ে তিনি তার বক্তব্য শেষ করেন।