চট্টগ্রাম, , শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮

চট্টগ্রামে দ্বিতীয় আন্তর্জাতিক গার্মেন্টেক মেলা ৯ আগষ্ট শুরু

প্রকাশ: ২০১৮-০৮-০৭ ১৬:৪০:৫১ || আপডেট: ২০১৮-০৮-০৭ ১৬:৪১:২৭

চট্টগ্রামের জিইসি কনকেনশন সেন্টারে ৯ আগষ্ট শুরু হবে দ্বিতীয় আন্তর্জাতিক গার্মেন্টেক ২০১৮।

এ্যাপারাল মেশিনারি এ্যনটেড প্রোডাক্ট প্রদর্শনী আন্তর্জাতিক গার্মেন্টস চিটাগাং ২০১৮ মেলায় থাকছে দেশি বিদেশি খ্যাতিমান এ্যাপোরাল মেশিনারি, ইয়ন ও ফেব্রিক্স গার্মেন্টস এক্সেসরিজ।

এ উপলক্ষে আজ ৭ আগষ্ট দুপুর ১২টায় নগরীর একটি রেষ্টুরেন্টে এ এস কে ট্রেড ও এক্সিবিশন প্রাইভেট লিমিটেড এর উদ্যোগে এক সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন মেলা আয়োজক সংস্থার ম্যানেজিং ডিরেক্টের টিপু সুলতান ভুইয়া, পরিচালক নন্দগোপাল কে,পরিচালক সেলিম পাশা ও সাবাদিক আনিস আহমেদ খোকন।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন আগামি ৯ আগষ্ট বিকেল ৩টায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্তিত থেকে মেলার শুভ উদ্বোধন করবেন।

এতে বিশেষ অতিথি হিসেবে থাকবেন বিজিএমইএ এর প্রথম ভাইস প্রেসিডেন্ট মহিউদ্দীন আহমেদ মিন্টু, বিকেএমইএ এর পরিচালক রাজিব দাশ।

তিন দিন ব্যাপী এ মেলায় স্থানীয় আর এম জি লেদার সেন্টারের উন্নয়নের জন্য পোশাক প্রস্ততকারক ও অ্যালাইড প্রোডাক্ট ইন, ইয়েন ফেব্রিক্স গার্মেন্ট এক্সসরিজ এবং সহযোগী সেবা সমুহ তুলে ধরা হবে। এএসকে ট্রেড অ্যান্ড এক্সিবিউশন্স প্রাঃ লিঃ বাংলাদেশ এবং বিদেশি অংশগ্রহনকারী প্রতিষ্টানগুলোকে নিয়ে দ্বিতীয় আন্তর্জাতিক গার্মেন্টেক ২০১৮ নামে এ প্রদর্শনীটি আয়োজন করা হয়েছে।

সর্বশেষ প্রযুক্তির পোশাক কারিগরি, সংশ্লিষ্ট যন্ত্রপাতি, ইয়েন কাপড়,সাপোর্ট সার্বিসেস এবং CAD / CAM সেবা মেলার মুল আকর্ষন। বক্তারা আরো বলেন এটি বন্দর নগরী চট্টগ্রামের আর এন জি সেক্টর সম্প্রসারণে এবং নতুন কারখানাগুলোর মান উন্নয়নে সহায়ক হবে।