চট্টগ্রাম, , বুধবার, ১৭ অক্টোবর ২০১৮

আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোন্নয়ন প্রত্যাশী ছাত্রলীগ নেতা মিটুন

প্রকাশ: ২০১৮-০৮-০৭ ১৬:৩৫:৪৯ || আপডেট: ২০১৮-০৮-০৭ ১৬:৩৫:৪৯

ছাত্রলীগ নেতা মকবুল হোসেন মিটুন ব্যাপক প্রচরনা

কক্সবাজার ৪ উখিয়া-টেকনাফের আওয়ামীলীগের নমীনিশন প্রত্যাশী ছাত্র নেতা উখিয়া উপজেলা ছাত্রলীগের সফল সভাপতি মকবুল হোসেন মিটুনের প্রচারনায় হারিয়ে গেছে অন্যান্যরা।

কক্সবাজার ৪ (উখিয়া-টেকনাফ) সংসদীয় আসন থেকে এমপি হতে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন চাইবেন উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসেন মিথুন। ছাত্রনেতা মিথুন সংসদ নির্বাচনের নৌকার মনোনয়ন চাওয়ার ঘোষনায় সর্বত্র আলোড়ন সৃষ্টি হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও মিথুনের পক্ষে ইতিমধ্যে ব্যাপক প্রচার প্রচারনা শুরু হয়েছে।

উখিয়ার কর্মীবান্ধব ও পরিশ্রমী ছাত্রনেতা মকবুল হোসেন মিথুন এর আগে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে জনগণের মাঝে ছড়িয়ে দিতে মিথুনের আগামী সংসদ নির্বাচনে নৌকার প্রতীক নিয়ে জয়ের ব্যাপারে আশাবাদি উখিয়া-টেকনাফের জনগন।
উখিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি সাইদ্লু আমিন টিপু বলেছেন, কক্সবাজার ৪- উখিয়া-টেকনাফ আসনে নৌকার এমপি প্রার্থী হচ্ছেন উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি জনপ্রিয় ছাত্রনেতা
মকবুল হোসাইন মিথুন। শুভ কামনা রইলো প্রিয় নেতার প্রতি। মিথুন ভাইয়ের পাশে আছে উখিয়া-টেকনাফের হাজারো ছাত্র-জনতা।

এছাড়াও অনেকেই শুভ কামনা জানিয়েছেন মকবুল হোসেন মিথুনকে।

এ ব্যাপারে জানতে চাইলে মিথুন বলেন, সেই স্কুল জীবন থেকে ছাত্রলীগের রাজনীতি করে ছাত্র-জনতার অধিকার আদায়ে কাজ করেছি। তাই বৃহৎ পরিসরে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন ও শেখ হাসিনার উন্নয়নকে সাধারন মানুষের মাঝে পৌছাতে আমি আগামী সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আশা করছি ছাত্র-জনতার পাশে থাকার জন্য জননেত্রী শেখ হাসিনা আমাকে সুযোগ দিবেন।আপনি