চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮

সাতকানিয়ার সাবেক সংসদ শাহজাহান চৌধুরী আটক

প্রকাশ: ২০১৮-০৮-০৩ ১৯:৫৪:৪৯ || আপডেট: ২০১৮-০৮-০৩ ২০:২৭:০৯

নগরের খুলশী থানার মুরগির ফার্ম এলাকা থেকে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নেতা ও সাতকানিয়ার সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশের একটি টিম। এ সময় শাহজাহান চৌধুরীর সঙ্গে থাকা আরও পাঁটজনকে আটক করেছে পুলিশ। তাদের পরিচয় যাচাই বাছাই করা হচ্ছে বলে জানা গেছে।

শুক্রবার (০৩ আগস্ট) দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম।

নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (উত্তর) হাসান মোহাম্মদ শওকত আলী বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে খুলশী এলাকায় অভিযান চালিয়ে শাহজাহান চৌধুরীকে গ্রেফতার করা হয়। এসময় আরও ছয়-সাতজনকে আটক করা হয়েছে। তাদের বিষয়ে যাচাই-বাছাই করা হচ্ছে।’

গ্রেফতারের সময় কোনও কিছু উদ্ধার করা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে পরবর্তীতে জানানো হবে। শাহজাহান চৌধুরীর নামে নাশকতাসহ বিভিন্ন অপরাধে একাধিক মামলা দায়ের রয়েছে বলে তিনি জানান।

এর আগে গত ২৪ জুন রাতে শাহজাহান চৌধুরী ভেবে কুতুবদিয়ার পীর মরহুম আব্দুল মালেকের ছেত্রে শেখ ফরিদ আল কতুবীকে গ্রেফতার করে সাতকানিয়া থানা পুলিশ। পরে বিষয়টি নিশ্চিত হওয়ার পর পুলিশ শেখ ফরিদ আর কতুবীকে ছেড়ে দেয়।