চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮

চট্টগ্রামে গৃহবধূ হত্যায় মায়ের মামলা

প্রকাশ: ২০১৮-০৮-০২ ২২:২৭:৫২ || আপডেট: ২০১৮-০৮-০৩ ১৮:০৯:৪৭

চট্টগ্রাম আদালতের আইনজীবী এহতেশামুল পারভেজ সিদ্দিকী জুয়েলের স্ত্রী বিবি রহিমা (২৮) হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকালে নিহতের মা বেদুরা বেগম বাদি হয়ে চান্দগাঁও থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের করেন।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আবুল বশর বলেন, ‘নিহতের মা বেদুরা বেগম অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের করেছেন। তবে এ হত্যার কোনো রহস্য উদঘাটন হয়নি। পুলিশের বিভিন্ন সংস্থা এ হত্যার রহস্য উদঘাটনে কাজ করছে। আশা করছি ঘটনার রহস্য উদঘাটন করা সম্ভব হবে।’

পুলিশ জানায়, যে বাড়িতে বিবি রহিমা খুন হন সে বাড়িতে আরিফ ও ইয়াছিন নামে দুইজন ব্যাচেলর ভাড়াটিয়া থাকতেন। তারা পেশায় রংমিস্ত্রি। হত্যাকাণ্ডের পর থেকে তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে সন্ধ্যায় তারা বাসায় আসেন। পুলিশ তাদের দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য চান্দগাঁও থানায় নিয়ে যায়। তারা এখন পুলিশ হেফাজতে আছেন।

প্রসঙ্গত, গত বুধবার নিজ বাড়ি থেকে আইনজীবী এহতেশামুল পারভেজ সিদ্দিকী জুয়েলের স্ত্রী বিবি রহিমার হাত বাঁধা মরদেহ উদ্ধার করে পুলিশ। বিবি রহিমা চারমাসের অন্তঃসত্ত্বা ছিলেন। ঘটনার সময় রহিমার সঙ্গে তার ২ বছর ৯ মাস বয়সী শিশু হৃদি ছিল। মাকে হত্যার পুরো ঘটনার একমাত্র প্রত্যক্ষদর্শী মেয়ে হৃদি।