চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮

আসন্ন নির্বাচনে ৩০০ আসনের প্রার্থী দেবে এন.পি.পি

প্রকাশ: ২০১৮-০৭-৩০ ২২:২৪:২৩ || আপডেট: ২০১৮-০৭-৩০ ২২:২৪:২৩

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই মন্ডল

মুক্তিযুদ্ধের চেতনা, জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধে বিশ্বাসী রাজনৈতিক দল ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি)‘র চট্টগ্রাম জেলার প্রতিনিধি সম্মেলন আজ ৩০ জুলাই  সোমবার বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের ‘ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে’ অনুষ্ঠিত হয়।

প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে দলের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই মন্ডল বলেন,এন.পি.পি একটি পরিচ্ছন্ন রাজনৈতিক দল। আমাদের নেতা- কর্মীরাও পরিচ্ছন্ন। আমরা দুর্নীতি করিনি, দুর্নীতি করি না; দুর্নীতি করব না। বিকল্প রাজনৈতিক শক্তি গড়ার লক্ষ্যে সারাদেশে এন.পি.পি’র যে জোয়ার শুরু হয়েছে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার প্রতিফলন ঘটবেই ইনশাল্লাহ। সরকারের মাদক বিরোধী অভিযানের পাশাপাশি দুর্নীতির বিরুদ্ধেও অভিযান পরিচালনার জোর দাবি জানাচ্ছি। একটি অবাধ, সুষ্ঠু, প্রভাবমুক্ত ও অংশগ্রহণমূলক নির্বাচন চাই এন.পি.পি। তিনি জোর দিয়ে বলেন আসছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইনশাল্লাহ এন.পি.পি ৩০০ আসনে প্রার্থী দেবে।

প্রতিনিধি সম্মেলনে প্রধান বক্তা ছিলেন প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর সভপতি আনিসুর রহমান দেওয়ান। বিশেষ অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব এস এম জহিরুল হক, ইরফানুল হক ছিদ্দিকী, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ মুকতাদের আজাদ খান, অধ্যাপক আবুল মনসুর, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এমাদুল হক রানা, খোসাল খান।

দলের প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম জেলার আহ্বায়ক ড. জাহেদ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত উপরোক্ত প্রতিনিধি সম্মেলন সঞ্চালনায় ছিলেন চট্টগ্রাম জেলার সদস্য সচিব মো: কামাল পাশা।
অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলোওয়াত করেন মো: আশরাফ উদ্দিন।

প্রতিনিধি সম্মেলনে জেলা নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন-আরিফ মোহাম্মদ আমান উল্লাহ, নূর উদ্দিন, মো: মুছা, আশরাফ আলী, আবু জাহের, আবদুল হাই, আবুল হোসাইন, আবদুল ওয়াহাব, মনির হোসেন প্রমুখ