চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮

রিক্সা চালকদের পাশে কেএসআরএম

প্রকাশ: ২০১৮-০৭-২৩ ১৯:৪১:০৫ || আপডেট: ২০১৮-০৭-২৩ ১৯:৪৪:০৫

রড প্রস্তুতকারী শিল্প গ্রুপ কেএসআরএম লিমিটেড গত কয়েক দিন থেকে বন্দরনগরীর রিকশা চালকের মাঝে রেইনকোট বিতরণ করেছে। সোমবার দুপুরে রেইনকোট পেয়ে উচ্ছ্বাসের হাসি দেখা গেছে রিকশাচালকদের মুখে।

কেএসআরএম সারা দেশের রিকশা চালকের মাঝে রেইনকোট বিতরণ করেছে জানিয়ে প্রতিষ্ঠানটির ব্রান্ড ইনচার্জ মনিরুজ্জামান বিয়াদ সিটিজি টাইম্‌সকে জানান, খেটে খাওয়া শ্রমিক মেহনতি মানুষের কল্যাণের জন্য সব সময় কাজ করে কেএসআরএম । এই বর্ষা মৌসুমে যেন রিকশা শ্রমিকদের কষ্ট কিছুটা হলেও লাঘব হয় সেজন্য তাদের মাঝে রেইনকোট উপহার দিচ্ছে কেএসআরএম।

তিনি আরো বলেন, দেশের অবকাঠামোগত উন্নয়ন থেকে শুরু করে অর্থনীতির চালিকাশক্তি মূলত শ্রমিক জনতার ঘামের উপর নির্ভরশীল। দেশের মোট কর্মক্ষম জনসংখ্যার আশিভাগই শ্রমিক মেহনতি মানুষ।  সুতরাং শ্রমিকরা ভালো থাকলে ভালো থাকবে দেশ ও দেশের মানুষ, সচল থাকবে দেশের অর্থনীতি। তাই শ্রমিক মেহনতি ভাইবোনদের পাশে দাঁড়াতে হবে সবাইকে, সহমর্মিতা জানাতে হবে, সুখ-দুঃখের অংশীদার হতে হবে।

এদিকে বর্ষার মৌসুমে রেইনকোট পেয়ে আবেগে আপ্লুত হয়েছেন রিকশাচালকরা। রেইনকোট পেয়ে রিকশাচালক তোরাব আলী বলেন, ‘আর বৃষ্টিতে ভিজে রিকশা চালাতে হবে না। ’

রিকশাচালকদের মুখে হাসি ফোটাতে পেরে খুশি কেএসআরএম।

রেইনকোট বিতরণে উপস্থিত ছিলেন সহকারী ম্যানেজার মিজান-ইল- হক, জুনিয়ার অফিসার মিজানুল ইসলাম।