চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮

চট্টগ্রামে প্রেমিকার কথায় তার সাবেক প্রেমিককে যুবকের ছুরিকাঘাত

প্রকাশ: ২০১৮-০৭-১৭ ২০:২৮:১৩ || আপডেট: ২০১৮-০৭-১৮ ১৩:৫৩:৩৫

‘প্রেমের সম্পর্ক ভেঙে দেওয়া হবে- প্রেমিকার এমন হুমকি পেয়ে তার সাবেক প্রেমিক আয়মান জিহাদকে ছুরিকাঘাত করি।’

মঙ্গলবার চট্টগ্রাম মহানগর হাকিম মেহনাজ রহমানের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এসব কথা জানান আসামি মো. আনাস আহমেদ রুবাব। আনাস ওই তরুণীর বর্তমান প্রেমিক। আর ছুরিকাঘাত করা আয়মান সাবেক প্রেমিক।

এ ঘটনায় গত ২০ জুন ছয়জনকে আসামি করে নগরীর চকবাজার থানায় একটি মামলা দায়ের করেছে আয়মানের চাচাতো ভাই হারুনুর রশিদ। পুলিশ বিশ বছর বয়সী ওই তরুণীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। সে নগরীর সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ি এলাকার সেলিম চৌধুরীর মেয়ে। নগরীর বাদশা মিয়া রোডের ওয়ারসিমেট্টির বিপরীতে সানওয়ে আর্গেডিয়া ভবনে মা-বাবার সঙ্গে থাকেন তিনি।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, এক তরুণীর সঙ্গে প্রথমে প্রেম ছিল আয়মানের। আয়মান একটি মামলায় কারাগারে যাওয়ার পর ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে আনাসের। পরে আয়মান জেল থেকে মুক্তি পাওয়ার পর ওই তরুণীর সঙ্গে যোগাযোগ করলে সে তাকে প্রত্যাখান করে। পরে তরুণীকে আয়মান উত্যক্ত করতে থাকে। এতে বিরক্ত হয়ে ওই তরুণী আয়মানকে ছুরিকাঘাত করে শিক্ষা দিতে বলেন নিজের বর্তমান প্রেমিক আনাসকে। আনাস ছুরিকাঘাত না করলে তার সঙ্গে সম্পর্ক ছিন্ন করবেন বলেও হুমকি দিয়েছিলেন ওই তরুণী।

নগরীর চকবাজারের একটি রেস্টুরেন্টের ক্লোজড সার্কিট ক্যামেরায় (সিসি ক্যামেরা) ধারণকৃত ছরিকাঘাতের ভিডিওর দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, এক তরুণী তার ভ্যানিটি ব্যাগ থেকে একটি ছুরি বের করে দেন পাশে বসা তরুণের হাতে। এর কয়েক সেকেন্ডের মধ্যে ওই তরুণ রেস্টুরেন্টের অপর প্রান্তে গিয়ে একজনকে ছুরিকাঘাত করেন।

থানায় দায়ের করা মামলার এজাহারে ছুরিকাঘাতকারী আনাস আহমেদ রুবাবসহ ছয়জনকে আসামি করা হয়েছে । আনাস লোহাগাড়া উপজেলার সাবেক চেয়ারম্যান বাড়ির শাহজাহান মো. ইমরানের ছেলে। নগরীর খুলশী জাকির হোসেন সড়কের লায়ন্স হাসপাতাল গলির প্রিয়াংকা ভবনের পঞ্চম তলার আট নম্বর ফ্ল্যাটে থাকেন তিনি।