চট্টগ্রাম, , মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮

চকবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ: আটক ৫ জন রিমান্ডে

প্রকাশ: ২০১৮-০৭-১৬ ১৭:০৮:০১ || আপডেট: ২০১৮-০৭-১৬ ১৭:০৮:০১

চট্টগ্রাম নগরের চকবাজার জঙ্গীশাহ মাজার গেইট এলাকা থেকে বাসায় ঢুকে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার পাঁচ যুবককে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পাঁচ যুবক হলেন, মো. মহিউদ্দিন (২২), সাইফুল ইসলাম সাকিব (২২), আশিক ইমরান (২৪), রাজবীর হোসেন নয়ন (২২), মোশাররফ হোসেন আকাশ (২২)।

অাজ সোমবার (১৬ জুলাই) চট্টগ্রাম মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট অাল ইমরান পুলিশের ৫ দিনের রিমান্ড অাবেদনের প্রেক্ষিতে এ অাদেশ দেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ বলেন, কলেজছাত্রীকে ধর্ষণের মামলায় গ্রেফতার পাঁচ যুবককে চকবাজার থানা পুলিশ আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন জানালে আদালত শুনানি শেষে প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ৯ জুলাই নগরীর চকবাজার থানার বাদুরতলা জঙ্গিশাহ মাজার এলাকায় হাজী মুহাম্মদ মহসিন কলেজে মাস্টার্সে অধ্যয়ণরত এক ছাত্রীকে ধর্ষণ করে বখাটেরা। এ ঘটনায়  শুক্রবার (১৩ জুলাই) ভোররাতে জঙ্গীশাহ মাজার গেইট এলাকা থেকে গ্রেফতার করা হয়। একই ঘটনায় এক আসামি পলাতক রয়েছে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, চট্টগ্রাম কলেজের একছাত্রীকে তার বাসায় ঢুকে ধর্ষণের অভিযোগ পেয়ে মহিউদ্দিন, সাকিব, আশিক, রাজবীর ও আকাশ নামে পাঁচ বখাটেকে গ্রেফতার চকবাজার থানা পুলিশ।

ওসি জানান, ৭ জুলাই রাতে ঐ ছাত্রীর বাসায় তারা প্রাইভেট শিক্ষক আসলে স্থানীয় ৫-৬ জন বখাটে বাসায় ঢুকে প্রথমে চাঁদা দাবি করে। ঐ ছাত্রীর শিক্ষক ও তার আরেক বন্ধুকে মারধর করে তাদের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে তাদের জিম্মি করে ঐ ছাত্রীকে ধর্ষণ করে কাউকে না বলার জন্য হুমকি দেয়। ঐ ছাত্রীর অভিযোগের পেয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।