চট্টগ্রাম, , শনিবার, ১৭ নভেম্বর ২০১৮

রামগড়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা স্কুল ফুটবল টুর্ণামেন্ট সম্পন্ন

প্রকাশ: ২০১৮-০৭-১২ ২১:৩০:৫৮ || আপডেট: ২০১৮-০৭-১২ ২১:৩০:৫৮

করিম শাহ 
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

খাগড়াছড়ির রামগড় পৌরসভার আওতাধীন ১৩ টি প্রাথমিক বিদ্যালয়ের অংশ গ্রহনে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৮ ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

রামগড় পৌরসভার আয়োজনে ১২ জুলাই বৃহস্পতিবার রামগড় সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে চৌধুরীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় বনাম সদুকার্বারীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালক ও বালিদের অংশগ্রহনে বিকেল ৩টায় এ খেলা অনুষ্ঠিত হয়। পৌরসভার প্যানেল মেয়র ১ আহসান উল্ল্যাহর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বক্তব্য ও পুরস্কার বিতরণ করেন পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপন। অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ১২ সদস্য বিশিষ্ট খেলা পরিচালনা উপ-কমিটির আহ্বায়ক কাউন্সিল কাজী আবুল বশর, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাচির উদ্দিন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার আবু ইউসুফ, সাবেক উপজেলা ভাইচ চেয়ারম্যান মংসাপ্রু কার্বারী, সদস্য ও কাউন্সিলর আবুল কাশেমসহ প্রমুখ।

খেলায় বালক দলের পক্ষে সদুকার্বারীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উমংচিং মারমা একাই ২ গোল দিয়ে চৌধুরীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে টুর্ণামেন্টে চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে অপরদিকে বালিকা দলের পক্ষে একই বিদ্যালয়ে নিউমা মারমা ১ গোল দিয়ে চৌধুরীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে টুর্ণামেন্টে চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে।

এর আগে গত ৪ জুলাই রামগড় সরকারী উচ্চ বিদ্যালয়ে পৌর মেয়র খেলার শুভ উদ্ভোধন করেন। এসময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, স্থানিয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকসহ সর্বস্থরের খেলা প্রেমীরা উপস্থিত থেকে ক্ষুদে খেলোয়াদের উৎসাহ প্রধান করেন।