চট্টগ্রাম, , বুধবার, ১৪ নভেম্বর ২০১৮

রেসপনসিবল বিজনেস হোটেল অব দ্য ইয়ার পুরস্কার পেল রেডিসন

প্রকাশ: ২০১৮-০৭-১০ ১৫:৫৭:০৬ || আপডেট: ২০১৮-০৭-১০ ১৫:৫৭:০৬

রেসপনসিবল বিজনেস হোটেল অব দ্য ইয়ার, এশিয়া প্যাসিফিক ২০১৭ পুরস্কার পেল রেডিসন ব্লু চিটাগং বে ভিউ।

সামাজিক নানামুখী কর্মকান্ডের, গুণগত মান ও উন্নত সেবা মাধ্যমে সাধারণ মানুষের আস্থা অর্জন করায় রেডিসন ব্লু চিটাগং বে ভিউ ‘রেসপনসিবল বিজনেস হোটেল অব দ্য ইয়ার, এশিয়া প্যাসিফিক ২০১৭’ পুরস্কার লাভ করেছে।

পাহাড় ও সাগর বেষ্টিত বন্দর নগরী চট্টগ্রামে ২০১৫ সালের ১লা মার্চ মানুষের প্রত্যাশা পূরণের লক্ষ্যে পাঁচ তারকা হোটেলটি যাত্রা শুরু করে। অল্প সময়ের মধ্যেই আন্তর্জাতিকমানের সেবা, পর্যাপ্ত সুযোগ-সুবিধা ও পর্যটনশিল্পে নতুনত্ব নিশ্চিত করায় সব বয়সী মানুষের কাছে পছন্দনীয় হয়ে ওঠেছে রেডিসন ব্লু চিটাগং বে ভিউ।

কর্তৃপক্ষ জানিয়েছেন, ২০১৭ সালের পুরো বছর জুড়ে সামাজিক কর্মকান্ডে অংশ নেওয়ার মাধ্যমে সবার পাশে দাঁড়ায় পাঁচ তারকা হোটেলটি। সুবিধা বঞ্চিত, অনাথ ও পথশিশুদের শিক্ষার আলোয় আলোকিত করতে তাদের মাঝে পড়ালেখার নানা উপকরণ-সামগ্রী বিতরণ করা হয়। যার মধ্যে ছিল টেবিল, চেয়ার, ফ্যান, বিছানার চাদর, মশারি, স্কুল ব্যাগ, শুকনো খাবার ইত্যাদি।

পানির অপর নাম জীবন। এক ফোটা বিশুদ্ধ পানি পারে নতুন একটি জীবন গড়তে। পানির সঠিক ব্যবহার ও বিশুদ্ধ পানি খাওয়ার বিষয়ে জনমত তৈরি করতে এই বছরই আয়োজন করা হয়েছিল সচেতনতামূলক নানা কর্মসূচি। এই কর্মসূচির আওতায় রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্যদের হাতে গরীব মানুষের জন্য ৮৫টি পানি বিশুদ্ধকরণ মেশিন হস্তান্তর করা হয়।

কেবল অনাথ ও পথশিশু নয়, রেডিসন ব্লু চিটাগং বে ভিউ বরাবরই মানবিকতার খোঁজ পেলেই হাত বাড়িয়ে দিয়ে আসছে। ‘অরবিস ফ্লাইং আই হসপিটাল’ একটি মোবাইল বিমান হাসপাতাল। মানুষের সেবায় একসঙ্গে কাজ করতে তাদের পাশে হাত বাড়িয়ে দেয় প্রতিষ্ঠানটি।

চট্টগ্রাম শহর সংলগ্ন আনোয়ারার সমুদ্র সৈকত ‘পারকি বীচ’কে ভয়াবহ পরিবেশ দূষণের হাত থেকে বাঁচাতে এগিয়ে আসে রেডিসন ব্লু চিটাগং বে ভিউ। সৈকতের পাড়ে ময়লা আবর্জনা না ফেলতে ও ভ্রমনপিপাসু পর্যটকদের সাগর পাড় পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে সচেতনতামূলক কর্মসূচিতে উদ্বুদ্ধ করে।

রক্তদানে বাঁচবে জীবন, চক্ষুদানে দেখবে ভুবন-এই শ্লোগানকে সামনে রেখে বিশ্ব রক্তদান দিবসে রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন ও চিটাগং বে ভিউ যৌথভাবে আয়োজন করে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও সচেতনতা বৃদ্ধি কার্যক্রম।

গুণগত মান ধরে রাখা ও পুরস্কার অর্জনের বিষয়ে রেডিসন ব্লু চিটাগং বে ভিউ’র মহাব্যবস্থাপক (জিএম) রবিন এডওয়ার্ড’স বলেন, গ্রাহকের প্রতিটি মুহুর্তই আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ। আমরা বরাবরই বিশ্বমানের সেবা নিশ্চিত করার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছি। তিনি আরও বলেন, রেসপনসিবল বিজনেস হোটেল অব দ্য ইয়ারের পুরস্কার পেয়ে আমাদের দায়িত্ব আরও বাড়ল। আশা করছি আগামি দিনগুলিতেও রেডিসন ব্লু চিটাগং বে ভিউ গ্রাহকের সেবায় আগের মত আন্তরিকার ছাপ রাখবে। – প্রেস বিজ্ঞপ্তি