চট্টগ্রাম, , বুধবার, ১৪ নভেম্বর ২০১৮

বাঁশখালীতে ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৩

প্রকাশ: ২০১৮-০৭-০৯ ১৬:৪৩:৩১ || আপডেট: ২০১৮-০৭-১০ ১১:৫৫:২৯

বাঁশখালী উপজেলার শেখেরখীল রাস্তার মাথা এলাকায় পণ্যবাহী ট্রাক ও মোটর সাইকেলের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন।

সোমবার (০৯ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  বিষয়টি নিশ্চিত করে বাঁশখালী থানার ডিউটি অফিসার এসআই নুরনবী।

নিহতদের মধ্যে শেখরখীল ইউনিয়নের নুর হোসেন (৩০) ও বরিশাল জেলার মুলাদী উপজেলার আব্দুল লতিফ খান (৪৫) নামে দুজনের পরিচয় পাওয়া গেলেও অন্য জনের পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন, কক্সবাজারের নুরুল কবির (২২), সালামত (৪০) ও নুরুল আলম (২০)। তাদের দুপুর ২টার দিকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা প্রদান শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জহিরুল ইসলাম। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজন বলে জানান তিনি।

বাঁশখালী থানার ওসি সালাহ উদ্দিন আহমেদ জানান, চট্টগ্রাম শহর থেকে কক্সবাজারের চকরিয়াগামী একটি পণ্যবাহী মিনি ট্রাক শেখরখীলের পিএবি প্রধান সড়কের শেখেরখীল রাস্তার মাথায় পৌঁছলে সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়। একই সময়ে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেল ট্রাকটির সঙ্গে ধাক্কা লাগে।পরে গাড়ি দুটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের বিলে পড়ে যায়। এতেই আহত ও অগ্নিদগ্ধ হয় ছয়জন। স্থানীয়রা আগুন নেভানোর পাশাপাশি আহত তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আর ঘটনাস্থলেই তিনজন নিহত হন। তাদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা নেওয়া হয়েছে।