চট্টগ্রাম, , রোববার, ১৮ নভেম্বর ২০১৮

‘ফুটবল কুঁড়াতে গিয়ে অবৈধ বিদ্যুৎ লাইনে চলে গেল প্রাণ’

প্রকাশ: ২০১৮-০৭-০৯ ১৬:৩০:৫৫ || আপডেট: ২০১৮-০৭-১০ ১১:৫০:৪৩

ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

মীর মাহফুজ অানাম
সিটিজি টাইমস প্রতিবেদক

ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। অাজ (সোমবার) দুপুর দেড়টার দিকে উপজেলার গুলতাজ মেমোরিয়াল স্কুল এন্ড কলেজ সংলগ্ন লেলাং গ্রামের পেটান চৌধুরী বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছাত্রটির নাম মো. কায়েস চৌধুরী (১৭)। সে নাজিরহাট কলেজের এইচ.এস সি প্রথম বর্ষের বিজ্ঞান বিভাগের ছাত্র। তার বা মো.কায়সার চৌধুরী। পেশায় তিনি মোদি দোকানদার। তার এক ছেলে এক মেয়ের মধ্যে কায়েস একমাত্র ছেলে।

ঘটনার বিবরনে কায়েসের বন্ধু মোবারক জানায়, বারোটার দিকে ঘরের পাশে উঠানে ফুটবল খেলেছিল কায়েস। সহপাঠিদের নিয়ে ফুটবল খেলা শেষে গোসলও করেছিল পাশের পুকুরে। পাশে তাদের খেলার ফুটবলটি কুঁড়াতে গিয়ে তাদের বাড়ির মিসকাতের ঘর থেকে তার দোকানে অবৈধভাবে নেওয়া তারের সাথে সংস্পর্শ হয়ে মুহুর্তে সেখানে পড়ে যায়। তার সহপাঠিরা তা দেখে দ্রুত সেখান থেকে উদ্ধার করে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গুলতাজ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সেলিম জাহাঙ্গীর বলেন, ‘ কায়েস অসম্ভব মেধাবী ছাত্র ছিল। গেলবার অামাদের স্কুল শাখা হতে বিজ্ঞান বিভাগ থেকে এস.এস.সি পরীক্ষায় কৃতিত্বের সাথে পাশ করে।

এদিকে তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। একমাত্র পুত্রকে হারিয়ে বাবা মা পাগল প্রায়।