চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮

ফটিকছড়িতে সিএনজি চালকের ঘরে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র, আটক ৪

প্রকাশ: ২০১৮-০৭-০৭ ২১:২৭:০০ || আপডেট: ২০১৮-০৭-০৮ ১৩:৩১:৫৫

মীর মাহফুজ অানাম
সিটিজি টাইমস প্রতিবেদক

ফটিকছড়িতে এক সিএনজি চালকের ঘরে বিপুল পরিমান অাগ্নেয়াস্ত্র,বুলেট, চাপাতি উদ্ধার করেছে থানা পুলিশ। অাজ (শনিবার) সকাল এগারোটায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার ফটিকছড়ি পৌরসভার মুনাফখিল ধুরুং জব্বারিয়া স্কুল সংলগ্ন অালকি বাপের বাড়ি থেকে মোহাম্মদ শফি প্রকাশ নকুলের ঘর থেকে এসব উদ্ধার করা হয়। তার পুত্র সিএনজি চালক পুত্র এমদাদ উল্লাহকে (২২) এসব অস্ত্র ঘরের অালমিরাতে রেখেছিল। পুলিশ জানায়, উদ্ধার হওয়ার মধ্যে রয়েছে ১ টি পিস্তল, ৪ টি এলজি, ১৯ টি বুলেট, চাপাতি একটি, ছুরি ১ টি ও ৬ টি মোবাইল।

এ সময় ঘর থেকে অাটক করা হয়, এমদাদ(২২), তার মা মনোয়ারা(৫০), বোন সাখি অাকতার(১৯) ও ভাবী মনোয়ারা বেগমকে(৩০)। এলাকাবাসীর ভাষ্যমতে এমদাদ সম্প্রতি স্থানীয় সন্ত্রাসীদের সাথে চলাফেরা করতো। সিএনজি চালানোর পাশাপাশি নিজেকে যুবলীগের নেতা দাবী করতো।

ফটিকছড়ি থানার ওসি (তদন্ত) বিজন কুমার বড়ুয়া বলেন,স্থানীয় সন্ত্রাসী অানোয়ার হোসেন ওরফে অানো শাহ্ অস্ত্রগুলো তার ঘরে মজুদ রেখেছিল। এবং সাম্প্রতিক সময়ে এই সিএনজি চালকের সাথে তার গভীর সখ্যতা গড়ে উঠে। সেই সুবাধে এলাকায় বেশ দাপট নিয়ে চলাফেরা করতো এই সিএনজি চালক। সিএনজি তে ইয়াবার বিভিন্ন চালান সরবরাহ করতো বলেও জানান পুলিশ। অাটককৃত থানায় জিজ্ঞাসাবাদ চলছে।