চট্টগ্রাম, , বুধবার, ২১ নভেম্বর ২০১৮

চট্টগ্রামে স্কুলছাত্রী হত্যা : রিমান্ডে আটক শিক্ষানবীশ আইনজীবী

প্রকাশ: ২০১৮-০৭-০১ ১৫:১৩:১৩ || আপডেট: ২০১৮-০৭-০২ ১৭:১০:১০

নগরীর বাকলিয়ায় ষষ্ঠ শ্রেনীর ছাত্রী ইনহাস বিনতে নাছিরকে (১২) গলা কেটে খুনের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য শিক্ষানবীশ এক আইনজীবীকে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আসামি রিজুয়ান কবির রাজু খুন হওয়া ইনহাস বিনতে নাছিরের চাচীর ছোট ভাই। তিনি সাতকানিয়া পৌরসভার কাউন্সিলর শিকু আরা বেগমের ছেলে।

রোববার চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মহিউদ্দিন মুরাদ এই আদেশ দিয়েছেন জানিয়ে চট্টগ্রাম আদালত পুলিশের (প্রসিকিউশন) সহকারী কমিশনার কাজী শাহাবুদ্দিন আহমেদ বলেন, গত বৃহস্পতিবার রাতে ইনহাসের নানা নাছির উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা করেন। এই মামলায় গত শুক্রবার রিজুয়ানকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ।

বাকলিয়া থানার ওসি প্রণব কুমার চৌধুরী বলেন, হত্যাকাণ্ডের পর ইনহাসকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যায় শিক্ষানবীশ আইনজীবী রিজুয়ান কবির রাজু।

উল্লেখ্য, গত বুধবার সকালে নগরের বাকলিয়া থানার ল্যান্ডমার্ক আবাসিক এলাকায় নিজেদের বাসা থেকে ইনহাসের লাশ উদ্ধার করা হয়। এর পর বৃহস্পতিবার রাতে ইনহাসের নানা নাছির উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা করেন।