চট্টগ্রাম, , সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮

চট্টগ্রামে কোটি টাকার ইয়াবাসহ আটক ৩

প্রকাশ: ২০১৮-০৬-২৯ ১৭:৫৫:৩১ || আপডেট: ২০১৮-০৬-৩০ ১৭:১৪:০১

চট্টগ্রামে ১৯ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-৭। এসময় মাদক পাচারের জন্য ব্যবহৃত শ্যামলী পরিবহনের একটি বাসও আটক করা হয়।

জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য প্রায় এক কোটি টাকা বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান। আটককৃতরা হলেন- মো. সবুজ (৩২), পলাশ মন্ডল (২৮) এবং মো. নাসির হাওলাদার (৩০)।

pran র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের কোতোয়ালি থানার হোটেল সৈকতের সামনের চেকপোস্টে কক্সবাজার-ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব ১৪-৯৮৬৪) আটক করে। বাসতল্লাশির সময় আটককৃতরা দৌড়ে পালাতে গেলে ধাওয়া দিয়ে তাদের আটক করে র‌্যাব। পরে তাদের দেয়া তথ্য মতে আটককৃতদের পকেটে এবং গাড়ির চালকের পাশের সিটের নিচে বিশেষ কায়দায় লুকানো ১৯ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে, তারা এই ইয়াবা একে অপরের সহযোগিতায় যাত্রীবাহী বাসের মাধ্যমে পরিবহন করে কক্সবাজার থেকে ঢাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করছে। আটকদের কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।