চট্টগ্রাম, , বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮

স্বাবলম্বী নারীর মাধ্যম যখন অনলাইন

প্রকাশ: ২০১৮-০৬-২৯ ০০:৪৮:৫০ || আপডেট: ২০১৮-০৬-২৯ ০০:৪৮:৫০

বর্তমান সময়ে বাংলাদেশে অনলাইন এর মাধ্যমেই ঘরে বসে পাওয়া যাচ্ছে পছন্দের পণ্যটি। আর এই অনলাইন বিজনেস দিনদিন জনপ্রিয়ও হয়ে উঠছে। দেশের অনেক নারী এখন আত্মকর্মসংস্থান এর পথ খুঁজে নিচ্ছেন অনলাইন বিজনেস এর মাধ্যমে। তারই ধারাবাহিকতায় বর্তমান সময়ে অনলাইন বিজনেসে একটি জনপ্রিয় নাম “নাঈমস কালেকশন”।

“নাঈমস কালেকশন” ক্রেতার সর্বোচ্চ চাহিদার কথা মাথায় রেখে সুলভ মূল্যে ক্রেতার কাছে পোঁছে দিচ্ছে পছন্দের পণ্যটি। এ অনলাইন প্রতিষ্ঠানটি বিশ্বস্ততার সাথে বহুদিন ধরে এ কাজটি করে আসছে।

সেবা এবং স্বাবলম্বী হওয়ার লক্ষ্যে ২০১৬ সালে অল্প পুঁজি নিয়ে কাজ শুরু করে “নাঈমস কালেকশন” প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী জান্নাতুন নাঈম এখনো পর্যন্ত এককভাবে প্রতিষ্ঠানটি চালিয়ে নিয়ে যাচ্ছেন সততা ও দক্ষতার সাথে। সুলভ মূল্যে ব্যাগ, হিজাব দিয়ে পূরণ করে যাচ্ছেন ক্রেতার চাহিদা এবং পাশাপাশি অনলাইন বিজনেসে হয়ে উঠেছেন এক জনপ্রিয় মুখ। বিভিন্ন প্রতিকূলতা পেরিয়ে তিনি আজ স্বাবলম্বী নারী।

প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী নাঈমের সাথে যোগাযোগ করলে তিনি জানান, অনলাইন বিজনেস মূলত প্রতিষ্ঠিত হয় সততা ও বিশ্বস্ততার ওপর। যেকোনো প্রতিষ্ঠান সহজেই গড়ে উঠেনা। তাই কোনো প্রতিষ্ঠানের মাধ্যমে স্বপ্নপূরণ করতে হলে তাকে হতে হবে সৎ, বিশ্বস্ত, ধৈর্য্যশীল ও আত্মবিশ্বাসী।