চট্টগ্রাম, , সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮

বোয়ালখালীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশ: ২০১৮-০৬-২৮ ১৫:৫৪:৫০ || আপডেট: ২০১৮-০৬-২৮ ১৯:৫৫:৫৬

চট্টগ্রামের বোয়ালখালীতে পুকুরে ডুবে মারা গেছে এক হেফজখানার ছাত্র। বুধবার দুপুরে বোয়ালখালী কড়লডেঙ্গা ইউনিয়নের একটি হেফজখানার পুকুরে ডুবে যায় সে। পরে অনেক খোঁজাখুঁজির পরে গভীর রাতে তার লাশ উদ্ধার করা হয় বলে জানান আছাদিয়া মাজাহারিয়া হেফজখানার শিক্ষক আনছারুল করিম।

ডুবে মারা যাওয়া ওই মাদ্রাসা শিক্ষার্থীর নাম হচ্ছে, মোহাম্মদ ওয়াহিদুল ইসলাম রাকিব (১১)। রাকিব কক্সবাজার জেলার মহেশখালী হোয়ানক ইউনিয়নের মোহরাকাটা এলাকার ছৈয়দ নুরের ছেলে।

বোলায়খারী থানার উপ-পরিদর্শক ফারুক হোসেন বলেন, রাকিব কক্সবাজার জেলার মহেশখালী হোয়ানক ইউনিয়নের মোহরাকাটা এলাকার ছৈয়দ নুরের পুত্র। সে বোয়ালখালীতে আছাদিয়া মাজাহারিয়া হেফজখানা ও এতিম খানায় থেকে লেখাপড়া করতো।

আছাদিয়া মাজাহারিয়া হেফজখানার শিক্ষক আনছারুল করিম জানান, বুধবার দুপুরে দিকে হেফজখানার ছাত্রদের সাথে পুকুরে গোসল করতে নেমে নিখোঁজ হয় রাকিব। অনেক খোঁজাখুঁজির পর রাত আড়াইটার দিকে রাকিবের লাশ পাওয়া যায। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শিশু রাকিবের মা খালেদা বেগম জানান, ২৬ জুন দুপুরে বোয়ালখালীতে এনে হেফজখানায় দিয়ে যায় মা খালেদা বেগম। একদিন পরেই খবর পেলাম আমার ছেলে আর নেই।