চট্টগ্রাম, , শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮

চট্টগ্রামে আবাসিক হোটেল থেকে ২১ নারী-পুরুষ গ্রেফতার

প্রকাশ: ২০১৮-০৬-২৭ ১৯:৫১:৫৮ || আপডেট: ২০১৮-০৬-২৮ ১৬:০২:৪১

খাতুনগঞ্জ রোড়ের একটি আবাসিক হোটেল থেকে অসামাজিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ২১ জন নারী পুরুষকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। হোটেলের বিভিন্ন কক্ষ হতে ৩৮০টি রাজা কনডম উদ্ধার করা হয়। মঙ্গলবার রাত পৌনে ১১টায় খাতুনগঞ্জ রোড়ে অবস্থিত বনানী আবাসিক হোটেলের ৩য় ও ৪র্থ তলায় এ অভিযান চালানো হয়।

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন খাতুনগঞ্জ রোড়ের একটি আবাসিক হোটেল থেকে অসামাজিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ২১ জন নারী পুরুষকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।আটককৃতরা সবাই নারী পাচারকারী, পতিতা ও খদ্দের বলে জানিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ।

গতকাল মঙ্গলবার রাত পৌনে ১১টায় খাতুনগঞ্জ রোড়ে অবস্থিত বনানী আবাসিক হোটেলের ৩য় ও ৪র্থ তলায় এ অভিযান চালানো হয়। ডিবির অতিঃ উপ-পুলিশ কমিশনার অলক বিশ্বাস এখবর নিশ্চিত করেন।

এদিকে বিকালে ডিবির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন খবরের ভিক্তিতে কোতোয়ালী থানাধীন ৫১ খাতুনগঞ্জ রোডস্থ বনানী আবাসিক হোটেল এর ৩য় ও ৪র্থ তলায় অভিযান পরিচালনা করে নারী ব্যবসায়ী, পতিতা ও খদ্দের সহ ২১ জনকে গ্রেফতার

জিজ্ঞাসাবাদে তারা জানায়, পলাতক আসামীদের সহায়তায় নারী পতিতা সংগ্রহ করে অবৈধভাবে হোটেলের বিভিন্ন কক্ষে রেখে নারী পাচার ও পতিতাবৃত্তির ব্যবসা করে আসছে দীর্ঘ দিন ধরে।

এ ব্যাপারে গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় দায়ের করা হয়েছে।