চট্টগ্রাম, , মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮

বিএনপি জামায়াত দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করবেই: চট্টগ্রামে হানিফ

প্রকাশ: ২০১৮-০৬-২৭ ১৯:১১:৫৬ || আপডেট: ২০১৮-০৬-২৮ ১২:২৪:৩৮

আগামী জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগের বিজয়ের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তবে এ ক্ষেত্রে বিএনপির ষড়যন্ত্রের ব্যাপারে সতর্ক থাকতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

বুধবার চট্টগ্রামের জেলা পরিষদ মিলনায়তনে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় এসব কথা বলেন মাহবুব-উল আলম হানিফ। নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিনের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন সাধারণ সম্পাদক আ জ ম নাসির উদ্দিন, দলের প্রচার সম্পাদক হাসান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ও মহিবুল হাসান নওফেল, আমিনুল ইসলাম।

সতর্ক থাকার জন্য দুটি কারণ উল্লেখ করেন আওয়ামী লীগের এই নেতা। তিনি বলেন, ‘দুইটা কারণে, একটা হলো গিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাদের বিজয় অর্জন করতে হবে। এর কোনো বিকল্প নেই। আর দ্বিতীয়টি হচ্ছে, যে এই নির্বাচন কিন্তু খুব সহজভাবে যে হবে এটাও আমরা ঠিক এই মুহূর্তে ভাবছি না। জনগণ যখন আওয়ামী লীগের পক্ষে তখনো কিন্তু এই বিএনপি-জামায়াতের বিরুদ্ধে ষড়যন্ত্র করবেই। সেই কারণে আগামী নির্বাচনের তফসিল ঘোষণার সময় থেকেই আপনারা দেখবেন এরা কিন্তু দেশকে একটা অস্থিতিশীল করার চেষ্টা করবেই। এই অশুভ শক্তিকে মোকাবিলা করার জন্য আমাদের সংগঠনগুলোকে আমাদের শক্তিশালী করতে হবে।’