চট্টগ্রাম, , বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮

সীতাকুণ্ডে নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রকাশ: ২০১৮-০৬-২২ ২৩:২০:৫০ || আপডেট: ২০১৮-০৬-২২ ২৩:২০:৫০

চট্টগ্রামের সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিরা। নিখোঁজের প্রায় ২৪ ঘণ্টার পর শুক্রবার (২২ জুন) বিকাল ৩টায় একজনের মরদেহ উদ্ধার করা হয়। এরপর বিকাল ৫টায় অন্য শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। ফায়ার সার্ভিসের সীতাকুণ্ড স্টেশনের অফিসার ইনচার্জ ওয়াসী আজাদ এ তথ্য নিশ্চিত করেন।

মরদেহ উদ্ধার হওয়া দুই শিক্ষার্থীর নাম ইমন ও রাজ। এর আগে বৃহস্পতিবার (২১ জুন) বিকাল ৩টার দিকে সমুদ্রে গোসল করতে নেমে নিখোঁজ হন এই দুই শিক্ষার্থী।

ওয়াসী আজাদ জানান, নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ বাঁশবাড়িয়া সমুদ্র সৈকত থেকে সামান্য অদূরে সন্দ্বীপ ঘাট এলাকা থেকে উদ্ধার করা হয়।

ওয়াসী আজাদ আরও বলেন, ‘গোসল করতে নেমে দুই শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় বৃহস্পতিবার বিকাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধার অভিযান পরিচালনা করে। গতকাল রাত ১০টা পর্যন্ত তাদের সন্ধান না পেয়ে শুক্রবার সকাল থেকে ডুবুরিরা পুনরায় অভিযান শুরু করে। এরপর বিকাল ৩টায় একজনের মরদেহ এবং বিকাল ৫টায় অন্যজনের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ দু’টি সীতাকুণ্ড থানা পুলিশ হেফাজতে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।’

প্রসঙ্গত, ঢাকার নারায়ণগঞ্জ থেকে আসা ৯ জন শিক্ষার্থীর একটি দল বিকাল ৩টার দিকে বাঁশবাড়িয়া সমুদ্র সৈকতে গোসল করতে নামেন। এসময় পাঁচ জন সাগরে ভেসে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তিন জনকে উদ্ধার করে। তাদের একজনকে অজ্ঞান এবং অপর দুই জনকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়।