চট্টগ্রাম, , সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮

ফটিকছড়িতে পিতা-পুত্রকে কুপিয়ে ডাকাতির ঘটনায় দুই ডাকাত গ্রেফতার

প্রকাশ: ২০১৮-০৬-০৯ ২২:৩৮:১০ || আপডেট: ২০১৮-০৬-১০ ১৯:৫৪:০৪

মীর মাহফুজ অানাম
ফটিকছড়ি থেকে

ফটিকছড়ি উপজেলার সুন্দরপুর হালদারপাড়ের অাজিম চৌধুরীর হাট প্রকাশ ঘাটকূল সংলগ্ন এলাকায় বৃহস্পতিবার রাতে বাড়ি ফেরার পথে পিতা-পুত্রের ডাকাতের হামলার শিকার হওয়ার ২৪ ঘন্টার মধ্যে ঘটনায় সম্পৃক্ত দুই ডাকাতকে গ্রেফতার করেছে ফটিকছড়ি থানা পুলিশ।

শনিবার ভোর সকালে অভিযানে তাদের গ্রেফতার করা হয়। ডাকাতরা হলো- ইছহাক(১৯) প্রকাশ নুনিয়া। সে সুন্দরপুর ইউনিয়নের অাজিমপুর সেকান্দর মাঝি বাড়ির জানে অালমের পুত্র। অপরজন অাকবর হোসেন(১৮)। সে একই গ্রামের অামানির বাড়ির মৃত অাবুল বশরের পুত্র।

ফটিকছড়ি থানার এস.অাই অারিফ হোসাইন জানান, জিজ্ঞাসাবাদে তারা ঘটনায় সম্পৃক্ততার কথা স্বীকার করে। ঘটনায় ব্যবহৃত তাদের কাছ থেকে একটি ছোরা,১ টি কাঠের লাটি, ডাকাতির ভাগ বন্টনে পাওয়া ৬ হাজার টাকা উদ্ধার করা হয়। একই সাথে ওই দিনের ঘটনায় সম্পৃক্ত অারো তিনজনের নাম পরিচয় প্রকাশ করে তারা। অাসামীদ্বয়কে অাদালতে সোপার্দ করা হয়েছে।

উল্লেখ্য যে, নিজ ব্যবসা প্রতিষ্টান থেকে মুদি দোকানী পিতা খালেক সও ও পুত্র গনি সওদাগর ফেরার পথে তাদের কুপিয়ে জখম করে ডাকাতরা। নগদ৫০/৬০ হাজার টাকাও দু’টি মুঠোফোন নিয়ে যায়। বর্তমানে তারা উভয়ে চমেক হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর পর অাহত খালেদের অপর পুত্র নাছির বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে রুদ্ধদ্বার অভিযানে নামেন ওসি জাকের হোসাইন মাহমুদের নেতৃত্বে পুলিশের টিম। যার ফলস্রুতিতে ২৪ ঘন্টার মধ্যে দুই অাসামীকে গ্রেফতার করা হয়। অন্য তিনজনকেও গ্রেফতারে অভিযান চলছে।