চট্টগ্রাম, , শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮

পাঁচলাইশে অভিযান, ফ্ল্যাটে থেকে ৭৫ টি মোবাইল ও ৫ লাখ টাকা উদ্ধার

প্রকাশ: ২০১৮-০৬-০৭ ২০:০১:৪২ || আপডেট: ২০১৮-০৬-০৮ ০০:৩০:০৪

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানা আবাসিক এলাকার একটি ফ্ল্যাট হতে ৭৫টি মোবাইল ও নগদ ৫ লক্ষ ৩৩ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে নগরীর পাঁচলাইশ থানা গ্রীন ভ্যালী আবাসিক এলাকার রিদোয়ান ম্যানশনের ৬ষ্ঠ তলার ৬বি ফ্ল্যাটে অভিযান চালিয়ে মোবাইল ও টাকাগুলো উদ্ধার করা হয়।

এসময় ফ্ল্যাটের ভাড়াটিয়া মোবাইল চোর চক্রের নেতা শাবনুর পালিয়ে যায়।

উদ্ধারকৃত মোবাইল ফোনের মধ্যে রয়েছে ৬০টি অত্যাধুনিক অ্যন্ড্রয়েট স্মার্ট ফোন ও ১৫টি সাধারণ মানের ফোন। অভিযানের সময় ফ্ল্যাটের মালিক শাবনুর পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার আবদুল ওয়াারিস।

তিনি বলেন, ওই ফ্ল্যাটে ইয়াবা ব্যবসা পরিচালিত হচ্ছে এমন খবরে অভিযানে যায় পাঁচলাইশ থানা পুলিশের একটি টিম। অভিযানের খবর টের পেয়ে রিদোয়ান ম্যানশনের ৬ষ্ঠ তলার ৬বি ফ্ল্যাটের ভাড়াটিয়া শাবনুর পালিয়ে যায়। তবে তার বাসা তল্লাশী করে বিপুল পরিমাণ মোবাইল সেট ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে উল্লেখ করে শাবনুরকে গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

ধারণা করা হচ্ছে এই মোবাইল সেট গুলো কোন সংঘবদ্ধ মোবাইল ছিনতাইকারী চক্রের কাছ থেকে ক্রয় করে বাজারে বেশি দামে বিক্রয় করার জন্য শাবনুর মজুদ করেছিলেন। এছাড়াও শাবনুর মাদক ব্যবসা ও চোরাকারবারি দলের একজন সক্রিয় সদস্য বলে মনে করছেন পুলিশ।