চট্টগ্রাম, , বুধবার, ২২ আগস্ট ২০১৮

হোটেল সেন্টমার্টিন লিঃ এর বর্ষবরণ উৎসবে বিজয়ী পেল বিমানের টিকেট

প্রকাশ: ২০১৮-০৪-১৯ ১৩:০৪:৫৫ || আপডেট: ২০১৮-০৪-১৯ ১৩:০৪:৫৫

পহেলা বৈশাখ ১৪২৫ উপলক্ষে ১৪ই এপ্রিল নগরীর হোটেল সেন্টমার্টিন লিঃ এর কাকলী হলে দিনব্যাপীআয়োজন করা হয় বৈশাখী উৎসব। এতে ছোট-বড় সবার উপস্থিতিতে দিনটি আনন্দময় হয়ে উঠে।৬০+ মুখরোচক সব খাবারের পরিবেশনায় মুগ্ধ হয় অতিথিবৃন্দ। সাদা-লাল পাঞ্জাবী ও রঙিন শাড়ীর বাহারে একটি চমকপ্রদ বৈশাখী আমেজ সৃষ্টি হয়। শিশুদের সাথে প্রাপ্ত বয়স্করাও একতারা, বাঁশি, কুলা ও বাঙ্গালীয়ানা গামছা ও টুপি নিয়ে হরেকপ্রকার অঙ্গভঙ্গিতে ছবি তুলে দিনটি স্মরণীয় করে রাখে।

একজন অতিথি সন্তোষ প্রকাশ করে বলেন, “আমার পরিবারের ছয় জন নিয়ে ভাল একটি দিন উপভোগ করলাম।সুস্বাদু খাবারের পাশাপাশি সাস্টেইন ব্যান্ড সহ অন্যান্য শিল্পীদের সংগীত পরিবেশনা বেশ ভাল লেগেছে। সাথে বিনামূল্যে মেহেদী লাগিয়ে আমার মেয়েরাও খুব খুশী।” সুন্দর একটি অনুষ্ঠান আয়োজন করায় হোটেল সেন্টমার্টিনের কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন করতে গিয়ে প্রতিষ্ঠানের চেয়ারম্যান হাজী এএসএম জাকির হোসেন মিজান বলেন, “বাঙ্গালী সংস্কৃতি ধরে রাখতেই আমাদের এই বর্ণিল আয়োজন। আমরা সর্বাত্নক চেষ্টা করি সকলের চাহিদা মোতাবেক উন্নত সার্ভিস প্রদান করতে।”

অনুষ্ঠানের শেষাংশে র‍্যাফেল ড্র তে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও নির্বাহী পরিচালকবৃন্দের মধ্যে সর্বজনাব সামসুল হুদা হিরু, কামরুল হাছান ও সুলতান মোঃ আলমগীর। প্রথম পুরস্কারে চট্টগ্রাম-কক্সবাজার-চট্টগ্রাম বিমান টিকেটের বিজয়ী হয়েছেন জনাব রকিবুল (টিকেট নং ৪৩২), দ্বিতীয় ও তৃতীয় পুরস্কারে গিফট বক্সের বিজয়ী হয়েছেন জনাব মাহমুদ (টিকেট নং ১৮৬) ও জনাব সলিল (টিকেট নং ১৮৩)। সমাপনী পর্ব সঞ্চালনা করেন শেয়ারহোল্ডার, প্রকৌশলী আসিফ ইসতিয়াক।- প্রেস বিজ্ঞপ্তি