চট্টগ্রাম, , শনিবার, ১৮ আগস্ট ২০১৮

রাঙামাটিতে ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা

প্রকাশ: ২০১৮-০৪-১১ ১৮:৩৩:০৪ || আপডেট: ২০১৮-০৪-১১ ১৮:৩৩:০৪

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় এক ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা করার খবর পাওয়া গেছে। নিহত জনি তংচঙ্গ্যা (৩২) ইউপিডিএফ কর্মী বলে জানিয়েছে সংগঠনটি। বুধবার দুপুরে রাঙামাটির নানিয়ারচর উপজেলায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাঙামাটির নানিয়ারচর উপজেলা ও খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার সীমান্তবর্তী ফরেস্ট অফিস এলাকায় একটি চায়ের দোকানে বসে চা পান করার সময় একদল সশস্ত্র দুর্বৃত্ত এসে তাকে গুলি করলে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদ নেতা কুনেন্টু চাকমা নিহত জনি তংচঙ্গ্যাকে নিজেদের কর্মী দাবি করে এই হত্যাকাণ্ডের জন্য সংস্কারপন্থী হিসেবে পরিচিত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে (এমএনলারমা) দায়ি করেছেন।

এ ব্যাপারে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএনলারমা)অন্যতম শীর্ষ নেতা ও নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমার সঙ্গে বার বার ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।

নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ, হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ঘটনাস্থলটি বেশ দূরে। আমরা সেখানে যাচ্ছি। ফিরে আসার পর বিস্তারিত জানাতে পারব। তবে প্রাথমিকভাবে জেনেছি, সেখানে একজনকে গুলি করে হত্যা করা হয়েছে।