চট্টগ্রাম, , শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮

সীতাকুন্ডে পৃথক ঘটনায় নিহত ২

প্রকাশ: ২০১৮-০৪-০৬ ১৭:১৭:০১ || আপডেট: ২০১৮-০৪-০৬ ১৭:১৭:০১

সীতাকুণ্ড প্রতিনিধি

সীতাকুন্ডে পৃথক ঘটনায় নিহত ২ জনের মৃত্যুর হয়েছে।

সীতাকুণ্ডের বিদ্যুৎপৃষ্ট হয়ে বিয়ে বাড়িতে বাবুর্চির মৃত্যু 

সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর এলাকায় বিয়ে বাড়িতে বিদ্যুৎপৃষ্ট হয়ে আনোয়ার হোসেন (২৬) নামে এক বাবুর্চির মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ শুক্রবার ৬ এপ্রিল দুপুর সাড়ে বারোটার সময় গুরুত্বর আহত হলে হাসাপাতালে নিয়ে গেলে তিনি মৃত্যুবরন করেন।

মৃত্যুর খবর নিশ্চিত করে মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহেদ হোসেন নিজামী বাবু বলেন, আজ প্রচন্ড বাতাস ও বৃষ্টির সময় রান্না করার জায়গায় দেওয়া (ছাউনি) তেরপালের সাথে জেনারেটরের বিদ্যুৎ লাইনের সংযোগ ঘটে। এসময় তেরপালের সাথে হাত লাগার সাথে সাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সে গুরুত্বর আহত হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে।

সীতাকুণ্ডের কুমিরা রেল লাইন থেকে যুবকের লাশ উদ্ধার

সীতাকুণ্ডের কুমিরায় রেল লাইনের পাশ থেকে অজ্ঞাত যুবক (২৫) এর লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ । শুক্রবার ৬ এপ্রিল সকাল ৬টায় উপজেলার কুমিরা রেলওয়ে স্টেশন থেকে ১ কিলোমিটার দক্ষিন থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল থেকে রেললাইনের পাশে অজ্ঞাত যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে সেখানে কর্মরত গেইট ম্যানকে জানালে তিনি রেলওয়ে স্টেশন মাস্টারকে অবহিত করেন। পরে খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

কুমিরা স্টেশন মাস্টার সাইফুদ্দীন বশর বলেন, আমরা যুবকের লাশ পড়ে থাকার খবর পেয়ে রেলওয়ে পুলিশকে অবহিত করি। লাশটি উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে।