চট্টগ্রাম, , সোমবার, ২০ আগস্ট ২০১৮

চট্টগ্রামে ট্রেনে ছোড়া পাথরে আহত হলেন আ.লীগ নেতা

প্রকাশ: ২০১৮-০৪-০৩ ১১:৫৮:০৫ || আপডেট: ২০১৮-০৪-০৩ ১২:১৪:২৫

রেলমন্ত্রণালয়ের নানা হাকডাক, পুলিশ-পাহারা, নজরদারির পরও চলন্ত ট্রেনে পাথরছোড়া থামছেই না। এবার জানালা দিয়ে ছোড়া পাথরে আহত হলেন চট্টগ্রামের বোয়ালখালী পৌরসভা আওয়ামী লীগের আহ্বায়ক জহিরুল ইসলাম চৌধুরী।

সোমবার মেইল ট্রেনে করে ঢাকা থেকে চট্টগ্রাম আসার পথে কমলাপুর স্টেশনের অদূরে রাত পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে। মঙ্গলবার সকাল ৯টার দিকে আহত জহিরুল ইসলামকে চমেক হাসপাতালের চক্ষু বিভাগে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়িতে কর্মরত এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, সোমবার রাত সাড়ে ১০টার ঢাকা মেইলে করে চট্টগ্রামে ফিরছিলেন জহিরুল ইসলাম। ট্রেনটি ছাড়ার ১০ মিনিট পর কমলাপুর স্টেশনের অদূরে কে বা কারা ট্রেন লক্ষ করে পাথর ছোড়ে মারে। একটি পাথর এসে লাগে জহিরুল ইসলাম চৌধুরীর চোখে। তিনি মেইল ট্রেনের জানালার পাশে বসেছিলেন। তার কপাল ফেটে গেছে। চোখ ফুলে গেছে। তাকে চক্ষু ওয়ার্ডে রেফার করা হয়েছে।

জহিরুল ইসলাম বলেন, মেইল ট্রেনের কেবিনে উঠেছিলাম। জানালাটি আগে থেকে খোলা ছিল। গরমের কারণে আমিও আর বন্ধ করিনি। কমলাপুর থেকে ট্রেনটি ছাড়ল। মিনিট দশেক চলার পর হঠাৎ একটি পাথর এসে লাগল চোখে। কপাল ফেটে রক্ত পড়তে লাগল। চোখেও ব্যথা পেয়েছি।

তার অভিযোগ, এত বড় একটি ট্রেনে প্রাথমিক চিকিৎসাসেবা বলতে কিছুই পাইনি। ব্যথায় চেঁচামেচি করার পর একটি ‘ওয়ানটাইম’ ব্যান্ডেজ এনে দেওয়া হলো। এ সময় সহযাত্রীরা অনেক সহানুভূতি দেখিয়েছেন।